ব্রুস আপ্যায়ন করলেন দমকল বাহিনীকে

Bruce Willis ব্রুসবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ অভিনেত্রী ক্যামেরন ডিয়াজের পর এবার আপ্যায়ন করার জন্য সংবাদের শিরোনাম হলেন অভিনেতা ব্রুস উইলিস। সম্প্রতি আমেরিকার আইডাহোর দমকল বাহিনীর লোকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাদের সবাইকে আপ্যায়ন করেছেন ব্রুস।

কন্টাক্টমিউজিকের খবর অনুযায়ী, গত তিন সপ্তাহ ধরে আইডাহোর দ্য বিভার ক্রিক এলাকার প্রায় ১০ হাজার একর জমিজুড়ে ছড়িয়ে পড়েছিল দাবানল। আর ওখানকার সান ভ্যালি এলাকায় অনেকগুলো বাড়ি রয়েছে ব্রুসের। যেগুলো রক্ষা করতে সক্ষম হয়েছে দমকল বাহিনীর লোকজন।

আর তাই সাহসী এই কর্মীদের প্রশংসা করে তাদের প্রতি কৃতজ্ঞতা স্বরূপ ভোজের আয়োজন করেন ব্রুস। প্রায় ৪৫০ জন জরুরি বিভাগের দমকল কর্মীর জন্য ৩০ অগাস্ট দুপুর এবং রাতের খাবারের ব্যবস্থা করেন তিনি।

এ বিষয়ে ব্রুস বলেন, “আইডাহোর অন্য সব বাসিন্দার মতো আমিও কৃতজ্ঞতা জানাতে চাই দমকল বাহিনীর কর্মীদের। সেইসঙ্গে হেলিকপ্টার এবং উড়োজাহাজের পাইলটদের যারা দিনরাত সারাক্ষণ অক্লান্ত পরিশ্রম করে এই ভয়ঙ্কর দাবানলের মোকাবিলা করেছেন।”

তিনি আরও বলেন, “আপনারা হলেন সেই ব্যক্তি যারা নিজেদের জীবনের পরোয়া না করে প্রতিদিন আমাদের সবার সুরক্ষা নিশ্চিত করেন। কিন্তু এরকম কঠিনতম সময়ে পুরো জাতি আপনাদের ত্যাগ সম্পর্কে জানতে পারে এবং সচেতন হয়। আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে শুধু এতটুকু জেনে রাখবেন, আপনাদের সাহস এবং একাগ্রতার প্রতি সমর্থন জানানোর জন্য যত কিছুই বলি না কেন, তা কম হবে।”

অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগার এবং টম হ্যাঙ্কসেরও বাড়ি রয়েছে আইডাহো এলাকায়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ