পদোন্নতি পাওয়া ২৩ যুগ্মসচিবকে আগের পদে পদায়ন

jonproসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ সদ্য পদোন্নতি পাওয়া যুগ্মসচিবদের মধ্যে থেকে ২৩ জনকে আগের পদে পদায়ন করা হয়েছে।

বুধবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি আদেশ জারি করা হয়। এর আগে কঠোর গোপনীয়তার মধ্যে মঙ্গলবার রাতে লিয়েনে থাকা দুই উপসচিবসহ মোট ৭২ জনকে যুগ্মসচিব পদে পদোন্নতি দেওয়া হয়।

পদায়নকৃত ২৩ যুগ্মসচিব হলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের মোহাম্মদ শফিক উল্লাহ ও মো. হারুনুজ্জামন ভূঞা ,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মো. আবদুল মজিদ শাহ আকন্দ, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপণা বিভাগের জি এম মনসুর রহমান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সোলতান আহমেদ ও মো. জাবেদ আলী ,গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মো. নুরুল আমিন, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মো. মাসুম খান, দুর্যোগ ব্যবস্থাপণা ও ত্রাণ মন্ত্রণালয়ের মো. জাহিদুর রহমান, যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের মো. মাসুক মিয়া, সড়ক বিভাগের মো. আবদুল হামিদ ও খন্দকার ফাতেমা বেগম।

শিল্প মন্ত্রণালয়ের মো. নাজমুল হক,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মো. খলিলুর রহমান, স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের সৈয়দা আনোয়ারা বেগম, অর্থ বিভাগের মো. আজিজুল আলম ও বেগম সেলিনা আক্তার,রেলপথ মন্ত্রণালয়ের শাহ মোহাম্মদ ইমদাদুল হক, ব্যাংকিং ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সৈয়দা শাহানা বারী, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সুশান্ত কুমার প্রামানিক, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের বেগম ফৌজিয়া নাহার ইসলাম ও শিক্ষা মন্ত্রণালয়ের শফিউদ্দিন আহমেদ।

উল্লেখ্য, গতকাল উপসচিব থেকে মোট ৭২ জনকে যুগ্মসচিব করা হয়। সরকারের শেষ সময়ে এসে এ পদোন্নতি দেওয়া হলেও এখনো অনেক যোগ্য ও সৎ কর্মকর্তা পদোন্নতি বঞ্চিত রয়েছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ