লন্ডনের ঘটনায় কেউ গ্রেফতার হয়নি

inu insalt ইনু অপমানসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ওপর হমলাকারীরা কেউ গ্রেফতার হয়নি। হয়নি মামলাও। বিষয়টি নিয়ে আজ বুধবার ঢাকায় তথ্য মন্ত্রণালয়ে কয়েক দফা বৈঠক হয়েছে। মন্ত্রনালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা গতকাল এ হামলার ঘটনায় দ’বার দু’ধরণের সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছেন। তবে কারা এ হামলার সঙ্গে জড়িত সে সম্পর্কে স্পষ্ট কিছু জানানো হয়নি।
গত সোমবার (৯ সেপ্টেম্বর) রাতে লন্ডনস্থ এটিএন বাংলা টেলিভিশনের স্টুডিওতে একটি লাইভ টকশোতে অংশগ্রহনের আগে অজ্ঞাত দুই যুবক হাসানুল হক ইনু’র ওপর হামলা চালায়। এ সময় এটিএন বাংলার কর্মকর্তা-কর্মচারী ও নিরাপত্তাকর্মীরা এগিয়ে এলে দুর্বৃত্ত যুবকদ্বয় দৌড়ে পালিয়ে যায়। এরপর মন্ত্রী যথারীতি লাইভ টকশোতে অংশগ্রহণ করে নিজ হোটেল কক্ষে প্রত্যাবর্তন করেন। গত ৫ সেপ্টেম্বর থেকে তিনি লন্ডন সফর করছেন। আগামীকাল (বৃহস্পতিবার) সকালে দেশে ফিরে আসবেন বলে জানা গেছে।
এদিকে লন্ডনে তথ্যমন্ত্রীর ওপর হামলার ঘটনায় ভাবমূর্তি ক্ষুন্ন হবার আশংকায় মঙ্গলবার মন্ত্রণালয় থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি এরিয়ে যাওয়া হয়েছিল। পরে অবশ্য বিষয়টি আর লুকিয়ে রাখা যায়নি। এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত হামলার বিষয়ে কোন মামলা হয়নি। পুলিশ কাউকে গ্রেফতারও করতে পারেনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ