ফরিদপুরে দুর্ঘটনায় সন্তানসহ দম্পতি নিহত

Faridpur Map ফরিদপুর ম্যাপরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ফরিদপুরঃ ফরিদপুর সদরে ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে সন্তাসহ এক দম্পতি নিহত হয়েছেন।

শুক্রবার রাত আড়াইটার দিকে গঙ্গাবর্দী এলাকার এই দুর্ঘটনায় মোট চারজন নিহত হন বলে ফরিদপুর সদর সার্কেলের এএসপি মো. কামরুজ্জামান জানিয়েছেন।

নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার আসাদুজ্জামান মিতু (৩২) তার স্ত্রী রেশমা বেগম (২৮) ও তাদের মেয়ে তিশা (৫) এবং বাসের চালক যশোরের কোতয়ালী থানার বাসিন্দা সিরাজ (৪০)।

মহাসড়ক পুলিশের করিমপুর থানার এসআই লুৎফর রহমান এবিসি নিউজ বিডিকে বলেন, গোল্ডেন লাইনের যাত্রীবাহী বাসটি সাতক্ষীরা থেকে ঢাকা যাচ্ছিল। অন্যদিকে ট্রাকটি ঢাকা থেকে যাচ্ছিল যশোরে। পথে গঙ্গাবর্দী এলাকায় দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

স্ত্রী ও সন্তানসহ ঘটনাস্থলেই মারা যান আসাদুজ্জামান। আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান বাসচালক সিরাজ।

এসআই জানান, দুর্ঘটনায় গুরুতর আহত তিনজনের মধ্যে ট্রাকচালকের সহকারীর অবস্থা আশঙ্কাজনক।

এছাড়া আহত কয়েকজন বাসযাত্রী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক রাতেই সড়ক থেকে সরিয়ে ফেলা হয়েছে। তবে ঘটনার পরপরই পালিয়ে গেছেন ট্রাকচালক।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ