রফিক হত্যায় তার স্ত্রী ঝরা দু’দিনের রিমান্ডে

bnp rafiq বিএনপি নেতা রফিকরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঝিনাইদহঃ ঢাকার ৫৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হত্যা মামলায় তার দ্বিতীয় স্ত্রী আয়েশা সিদ্দিকী ওরফে ঝরাকে দুই দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব। এর আগে সোমবার তাকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে ঝিনাইদহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-এর আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চলতি বছরের ৫ জানুয়ারি ঝিনাইদহের শৈলকূপা উপজেলার আনন্দগর গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে এসে খুন হন ঢাকার বঙ্গবাজার মার্কেট কমপ্লেক্সের সহ-সভাপতি ও ৫৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

আলোচিত এ হত্যাকাণ্ডের পর রফিকুল ইসলামের শ্বশুরবাড়ির লোকজন সাংবাদিকদের কাছে জানায়, একটি সাদা মাইক্রোবাসে কালো পোশাকধারী একদল লোক রফিকুলকে অপহরণ করে নিয়ে যায়। পরদিন কুষ্টিয়ার কুমারখালী উপজেলার আদাবাড়িয়া মাঠের পেঁয়াজ ক্ষেত থেকে পুলিশের হ্যান্ডক্যাপ পরিহিত লাশ উদ্ধার করে পুলিশ।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাপ্টেন হারুন জানান, বিএনপি নেতা রফিকুল ইসলাম হত্যাকাণ্ডের পর র‌্যাবের বিশেষ টিম তদন্তে নামে। এ হত্যাকাণ্ডের ঘটনায় গত ৫ আগস্ট রফিকুল ইসলামের শাশুড়ি লিপি বেগমসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। পরে লিপি বেগম হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ততা স্বীকার করে ঝিনাইদহ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এরপর থেকে রফিকুল হত্যাকাণ্ডের সঙ্গে তার স্ত্রী আয়েশা সিদ্দিকী ঝরার সম্পৃক্ততা আছে বলে জানতে পারে র‌্যাব।

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ