চেন্নাই এক্সপ্রেসের প্রশংসা করলেন সালমান

salman khan সালমান খান shahrukh khan শাহরুখ খানবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বলিউডের এতদিনকার সব রেকর্ড টপকে এক মাসের মধ্যেই নতুন রেকর্ড গড়েছে শাহরুখ খানের এবারের ঈদের সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস’।

আর সিনেমাটির এই সাফল্যের প্রশংসা করেছেন শাহরুখের চির প্রতিদ্বন্দ্বী সালমান খান।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, আমির খানের ‘থ্রি ইডিয়টস’ এবং সালমানের ‘এক থা টাইগার’ সিনেমার রেকর্ড ভেঙে এ বছর সর্বোচ্চ আয়ের চলচ্চিত্র হিসেবে বক্স অফিস মাত করেছে ‘চেন্নাই এক্সপ্রেস’।

শাহরুখের এই সাফল্যকে সাধুবাদ জানিয়েছেন বলিউডিদের অনেকেই। সেই তালিকায় সম্প্রতি যুক্ত হয়েছে শাহরুখের অন্যতম প্রতিদ্বন্দ্বী সালমান খানের নাম।

সালমান বলেন, “শাহরুখ তার ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমা দিয়ে বলিউডের এতদিনের সব রেকর্ডকে টপকে গেছেন। আমি এবার চেষ্টা করব আমার সিনেমা দিয়ে নতুন রেকর্ড গড়তে।”

চলতি বছরের রমজান মাসে এক ইফতার মাহফিলে শাহরুখকে আলিঙ্গন করেন সালমান। সেখান থেকেই তাদের দীর্ঘদিনের আলোচিত শীতল সম্পর্কের ইতি টানার চেষ্টা করেছেন তারা। সালমান সম্প্রতি এও বলেছেন, ব্যক্তিগতভাবে শাহরুখের সঙ্গে তার কোনো শত্রুতা নেই। তাদের লড়াই হবে বক্স অফিসে। সালমান তার টিভি শো ‘বিগ বস সেভেন’-এর মঞ্চেও শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ