ব্র্যাড চমকে দিলেন বর-কনেকে

brad ব্র্যাড

 

বিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ একটি বিয়ের অনুষ্ঠানে হঠাৎ করে হাজির হয়ে বর-কনেকে সারপ্রাইজ দিয়েছেন হলিউডি অভিনেতা ব্র্যাড পিট।

ব্যাং শোবিজ জানিয়েছে, রোববার ১৫ সেপ্টেম্বর ব্রিটেনের বাকিংহামশায়ার হোটেলে বিয়ের অনুষ্ঠান করছিলেন এক নবদম্পতি। একই হোটেলে তখন অবস্থান করছিলেন ব্র্যাড। আর অনুষ্ঠানের এক পর্যায়ে কোনো ঘোষণা ছাড়াই হাজির হয়ে বর-কনেকে চমকে দেন তিনি।

সদ্য বিবাহিত দম্পতি ড্যানিয়েল এবং অ্যাবি লিংউড তাদের জীবনের এই বিশেষ দিনে এত বড় সারপ্রাইজ পেয়ে খুবই আনন্দিত।

এর আগে মেইডেনহেড এলাকার স্টোক পার্ক নামের একটি পাঁচ তারকা হোটেলের বারে বসেছিলেন ব্র্যাড; আর তখনই ড্যানিয়েলের চোখে পড়েন তিনি।

কনে অ্যাবি স্থানীয় পত্রিকা মেইডেনহেডকে জানান, “আমার স্বামী বলল, ব্র্যাড পিটকে সে বারে বসে থাকতে দেখেছে। এরপর আমাকে টেনে নিয়ে চলল তার কাছে, আমি সত্যিই তখন ভেবেছিলাম সে আমার সঙ্গে মজা করছে।”

ব্র্যাড পিটের সঙ্গে দেখা করার পর বেশ কয়েকটি ছবিও তোলেন বর-কনে।

অ্যাবি আরও বলেন, “তিনি আমাদের শুভেচ্ছা জানান। বলেন আমাদের দিনটি যেন ভালো কাটে। এরপর তিনি নিজেই আমাদের সঙ্গে একটি ছবি তোলেন। তিনি  আমার বিয়ের পোশাকের প্রশংসা করেন। তিনি খুবই ভালো।”

অ্যাবি জানান, তাদের বিয়ের দিনটি স্মরণীয় করে রাখার জন্য ব্র্যাডের উপস্থিতি ছিল উপরি পাওয়া।

তিনি বলেন, “মেয়েরা এতটাই পাগল হয়ে গেছিল যে, শেষপর্যন্ত ব্র্যাড তার সঙ্গীদের নিয়ে উপরতলায় চলে যান। আমার বিয়ের অনুষ্ঠানে আমাদের চাইতে ব্র্যাডের ব্যাপারেই বেশি আলোচনা হয়েছে, তবে তাতে আমার সমস্যা নেই।”

এদিকে দ্বিতীয় বিশ্বযুদ্ধের কাহিনির উপর তৈরি হচ্ছে ব্র্যাডের নতুন সিনেমা ‘ফিউরি’।

আর সেই সিনেমার শুটিংয়ের জন্যই পাইনউড স্টুডিওর কাছাকাছি এই হোটেলে অবস্থান করছেন তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ