সেনাবাহিনী জনগণের পাশে আছে-থাকবে: সেনাপ্রধান

আনোয়ার আজমী, এবিসিনিউজবিডি, ঢাকা (৪ আগস্ট ২০২৪) : সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের জনগণের আস্থার প্রতীক। জনগণের স্বার্থে এবং রাষ্ট্রের যেকোনো প্রয়োজনে সেনাবাহিনী সব সময় জনগণের পাশে আছে এবং থাকবে।

গতকাল শনিবার (৩ জুলাই) সেনা সদরের হেলমেট অডিটরিয়ামে সেনা কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানায়।

আইএসপিআর জানায়, ‘অফিসার্স অ্যাড্রেস’ নামে সেনাবাহিনীর নিয়মিত এ কার্যক্রমে সেনাপ্রধান তাঁর বক্তব্যে সব সেনা কর্মকর্তাকে দেশের চলমান নিরাপত্তা পরিস্থিতির ওপর আলোকপাত করে সেনাবাহিনীর কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা দেন। তিনি সেখানে উপস্থিত সেনা কর্মকর্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন। পাশাপাশি যেকোনো পরিস্থিতিতে জনগণের জানমাল ও রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহের নিরাপত্তা নিশ্চিত করতে বলেন।

সেনাপ্রধান এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে চলমান বিভিন্ন গুজব সম্পর্কে সচেতন থাকার পরামর্শ প্রদানের পাশাপাশি সততা, সত্যনিষ্ঠা ও ন্যায়পরায়ণতার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশনা দেন।

হেলমেট অডিটরিয়ামের এই বৈঠকে ঢাকা, মিরপুর ও সাভার সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা ছাড়াও সব সেনানিবাসের ফরমেশন কমান্ডার এবং পদস্থ সব সেনা কর্মকর্তা উপস্থিত ছিলেন। আয়োজনটি ভিডিও টেলিকনফারেন্সের (ভিটিসি) মাধ্যমেও প্রচার করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ