অপরাধীদের ছাড় দেওয়া হবে না: সাখাওয়াত হোসেন

আনোয়ার আজমী, এবিসিনিউজবিডি, ঢাকা (৮ আগস্ট ২০২৪) : অন্তর্র্বতীকালীন সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন বলেছেন, গত কয়েক দিন বিভিন্ন ধরনের অপরাধ হয়েছে। কোনো কোনো রাজনৈতিক দল দেশের বিভিন্ন এলাকায় দখলের সংস্কৃতিতে নেমেছে। দেশে গত কয়েক দিনে যেসব অপরাধ হয়েছে, তাদের আইনের আওতায় আনা হবে।

গতকাল ৮ আগস্ট বৃহস্পতিবার রাতে বঙ্গভবনের দরবার হলে অন্তর্র্বতীকালীন সরকারের উপদেষ্টা হিসেবে শপথ নেন ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন। এর আগে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস অন্তর্র্বতীকালীন সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে শপথ নেন। তাঁর নেতৃত্বে অন্তর্র্বতীকালীন সরকার যাত্রা শুরু করে।

উপদেষ্টা এম সাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, দেশে গত কয়েক দিনে যেসব অপরাধ সংঘটিত হয়েছে, এর সঙ্গে যাঁরা জড়িত, তাঁদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। কোনো ছাড় দেওয়া হবে না। সরকার এখন স্থিতিশীল পরিবেশ আনার বিষয়কে অগ্রাধিকার দিয়ে কাজ করবে।

শপথ নেওয়ার পর অন্তর্র্বতীকালীন সরকারের আরেক উপদেষ্টা এ এফ হাসান আরিফ সাংবাদিকদের বলেন, একটা বিধ্বস্ত অবস্থায় সরকার গঠিত হয়েছে। সব দিক থেকেই দেশ ক্ষতিগ্রস্ত অবস্থায় আছে। এই পরিস্থিতি থেকে এগোনোর জন্য সরকারের সময় প্রয়োজন। তিনি বলেন, ‘আমি মনে করি সরকারের জন্য দীর্ঘ সময় প্রয়োজন।’

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ