আবারো ছাত্রলীগ কর্মীর রগ কাটল শিবির

Rajshahi Rog kata shibir রগ কাটল শিবির ছাত্রলীগরিপোর্টার, এবিসি নিউজ বিডি, রাজশাহীঃ রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুরে ছাত্রলীগ কর্মীদের ওপর হামলা চালিয়ে পাঁচ জনকে কুপিয়ে আহত করেছে ছাত্রশিবিরের একদল কর্মী। আহতদের মধ্যে একজনের রগ কেটে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে  মির্জাপুরে হানিফার মোড়ে এই হামলা হয়। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাদের মধ্যে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদস্য ইমাম মেহেদীর ডান হাত ও বাঁ পায়ের রগ কেটে দিয়েছে শিবির কর্মীরা।  তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মতিহার থানার ওসি আবদুস সোবহান এবিসি নিউজ বিডিকে জানান, হামলায় জড়িতদের গ্রেপ্তারে ওই এলাকার একাধিক বাসা ও ছাত্রাবাসে অভিযান চলছে।

আহত অন্য ছাত্রলীগ কর্মীরা হলেন- প্রসেনজিৎ কুমার ঘোষ, নাহিদ হাসান, ঈশার ও সাদ্দাম হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের হরতালবিরোধী মিছিলে অংশ নিয়ে দুপুর ২টার দিকে বাড়ি ফিরছিলেন সংগঠনের কয়েক কর্মী। তারা মির্জাপুর হানিফার মোড়ে পৌঁছালে ১০/১২ জন শিবিরকর্মী তাদের লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। পরে হাসুয়া ও চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারি কুপিয়ে আহত করে শিবিরের স্লোগান দিয়ে চলে যায়।

মেহিদী হাসানের বাবা পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাপ রহমান এবিসি নিউজ বিডিকে বলেন, তার ছেলে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

এর আগে গত ২৩ অগাস্ট রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম তৌহিদ আল হোসেন ওরফে তুহিনের রগ কেটে দেয় ছাত্রশিবির কর্মীরা।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ