সংবাদ সম্মেলন প্রতিবাদ, দাউদকান্দি থানায় হামলায় বিএনপির কেউ জড়িত নয়

আনোয়ার আজমী, এবিসিনিউজবিডি, দাউদকান্দি (১০ সেপ্টেম্বর ২০২৪) : গত ৫ আগষ্ট কুমিল্লার দাউদকান্দি মডেল থানায় ভাংচুর, অগ্নিসংযোগ ও অশ্র লুটের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি নেতাকর্মীদের জড়িয়ে মিথ্যা প্রচারণার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গতকাল ৯ সেপ্টেম্বর সকালে দাউদকান্দি উপজেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পৌর বিএনপির আহবায়ক সেলিম সরকার বলেন, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দাউদকান্দি মডেল থানায় হামলা,ভাংচুর ও অগ্নিসংযোগের একটি ভিডিও চিত্র ছড়িয়ে পড়ে। ঘটনাটি পরিকল্পিতভাবে বিএনপির নেতাকর্মীদের উপর চাপানোর চেষ্টা করছে ফ্যাসিষ্ট আওয়ামী লীগ। আমরা নিশ্চিত করে বলতে চাই এ ঘটনায় বিএনপি ও এর অঙ্গ সংগঠেনর কোন নেতাকর্মী জড়িত নয়। ভিডিও ফুটেজ যাচাই করলেই এর সত্যতা প্রমাণিত হবে। তিনি ফ্যাসিষ্ট আওয়ামী লীগের গুজবে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহবান জানান।

এ সময় সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক ও কাউন্সিলর বিল্লাল হোসেন খন্দকার সুমন, সাবেক কাউন্সিলর মোস্তাক সরকার, উপজেলা যুবদলের সদস্য সচীব রোমান খন্দকার, পৌর যুবদলের আহ্বায়ক শরীফ চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপিনেতা মোহাম্মদ আবু মুসা, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক মাহবুব হোসেন হিরন, বাবুল মোল্লা, পৌর যুবদল যুগ্মআহ্বায়ক মহিউদ্দিন তালুকদার, আসাদুজ্জামান লিমন, জাসাস পৌর শাখার আহ্বায়ক মোল্লা সোহেল, থানা যুবদলনেতা রোমান মিয়াজী।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ