দরদ থাকলে আ.লীগেরই আছে

shekh hasina sheikh শেখ হাসিনা pmরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ শেখ হাসিনা বলেছেন, দেশের কল্যাণে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল দরদ দিয়ে কাজ করে না।

শুধু এজন্যই জনগণ আবারো তার দলকে ভোট দিয়ে ক্ষমতায় বসাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শুক্রবার বিকালে গণভবনে বিভিন্ন জেলা ও মহানগরের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় দলের সভানেত্রী শেখ হাসিনা বলেন, “যদি দেশের মানুষ শান্তি চায়, পেট ভরে খেতে চায়, শান্তিতে ঘুমাতে চায়, নিরাপদে চলতে চায়, ছেলে-মেয়েরা লেখাপড়া শিখে মানুষের মতো মানুষ হবে- সেটা যদি চায়, তাহলে আওয়ামী লীগকেই ভোট দেবে।”

২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জোটের সময়ে ব্যবসায়ীদের তিনভাগে চাঁদা দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, “ওনার (খালেদা জিয়া) আর ওনার দু’ছেলের পাওনা পাওনা বুঝিয়ে না দিলে কোনো ব্যবসায়ী ব্যবসা করতে পারেনি।

“বিএনপি জনগণের কল্যাণ চায় না, মঙ্গল চায় না, জনগণের স্বার্থ তারা দেখে না। শুধু ব্যক্তি স্বার্থ দেখে।”

প্রধানমন্ত্রী বলেন, “একটা স্বাধীন দেশকে আত্মমর্যাদাশীল করার কাজ আমরা করে যাচ্ছি। এটা আওয়ামী লীগই পারে। এই আওয়ামী লীগই দেশের মানুষের জন্য স্বাধীনতা এনেছে। যারা সৃষ্টি করে দরদাটা তাদেরই থাকে। যারা উড়ে এস জুড়ে বসে তাদের দরদ থাকে না।”

মিথ্যা ধর্মীয় অপপ্রচারে দেশবাসীকে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, “ইসলামের জন্য কাজ করলে আমরাই করি। আমরাই আরবি ইসলামী বিশ্ববিদ্যালয় করেছি।”

“উনি (খালেদা জিয়া) মিথ্যা কথা বলেই যাচ্ছেন। আর মানুষকে বিভ্রান্ত করছে। কিছু মহিলাও নামিয়েছে। তারা বিভ্রান্ত করছে।”

কুমিল্লা (উত্তর), কুমিল্লা (দক্ষিণ), চট্টগ্রাম (উত্তর), চট্টগ্রাম (দক্ষিণ), চট্টগ্রাম (মহানগর), পাবনা, রংপুর (জেলা) ও রংপুর (মহানগর)- এই আট সাংগঠনিক জেলা এবং এর অন্তর্গত উপজেলা, থানা ও প্রথম শ্রেণির পৌর এলাকার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেন শেখ হাসিনা।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ