চুল কাটাতে নাপিতের কাঁচিতে মৃত্যু

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ গাজীপুরের কাপাসিয়ায় চুল কাটাতে গিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে নাপিতের কাঁচির আঘাতে মারা গেছেন এক যুবক।

তরগাঁও ইউনিয়নের উত্তর খামের গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে রাজমিস্ত্রি সুমন (২১) দুদিন আগে জখম হন।

চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন কাপাসিয়া থানার ওসি দেলোয়ার হোসেন

সুমনের মৃত্যু সংবাদে উত্তেজিত হয়ে পড়ে এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওসি বলেন, ত্রিমোহনী বাজারে মাধব চন্দ্র শীলের সেলুনে গত ১৮ সেপ্টেম্বর বুধবার সেলুন মালিক মাধব নিজেই সুমনের ওপর হামলা চালান। চুল কাটার কাঁচি দিয়ে সুমনের পেটে ও অণ্ডকোষে এলোপাথারি আঘাত করেন তিনি।

আনজাব গ্রামের বিকাশ চন্দ্র শীলের ছেলে মাধব ঘটনার পর তার বাড়িতে তালা দিয়ে পালিয়ে গেছেন বলেও জানান ওসি। ক্ষুব্ধ এলাকাবাসী ওই দিনই মাধবের সেলুন বন্ধ করে দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে এবিসি নিউজ বিডিকে ওসি আরো বলেন, চুল কাটা নিয়েই কথাকাটাকাটির এক পর্যায়ে সুমনকে গুরুতর জখম করেন নাপিত মাধব।

চিৎকার শুনে স্থানীয়রা সুমনকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকালে সুমনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ত্রিমাহনী বাজারে প্রতিবাদ ও বিক্ষোভ শুরু করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রফিকুল ইসলামের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান ওসি দেলোয়ার।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ