নিউ ইয়র্কে গাড়িচাপায় বাংলাদেশি নারীর মৃত্যু

accident area new yorkরিপোর্টার, এবিসি নিউজ বিডি, নিউ ইয়র্কঃ নিউ ইয়র্কের কুইন্সে রাস্তা পার হওয়ার সময় গাড়িচাপায় এক বাংলাদেশি নারীর মৃত্যু হয়েছে।

নিহত নিশাত হোসাইনের (৫৮) গ্রামের বাড়ি বাংলাদেশের চাঁদপুরে। ছেলের সঙ্গে তিনি জ্যাকসন হাইটসের কাছে এলমহার্স্ট এলাকায় থাকতেন; কাজ করতেন ফরেস্টহিলস এলাকায় ৭১ এভিনিউয়ের ম্যাকডোনাল্ডসে।

শনিবার স্থানীয় সময় রাত ১০টার দিকে সেখান থেকে হেঁটে ৭১ স্ট্রিটে আসার সময় কুইন্স বুলেভার্ডের কাছে তিনি দুর্ঘটনায় পড়েন।

প্রত্যক্ষ দর্শীদের বরাত দিয়ে নিউ ইয়র্ক পুলিশ জানিয়েছে, রূপালী রংয়ের একটি ভ্যান নিশাতকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। এরপর এক পথচারীর ফোন পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে নর্থ শোর ইউনিভার্সিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই গাড়ির চালক পালিয়ে না গিয়ে অ্যাম্বুলেন্সকে ফোন করলে নিশাতকে বাঁচানো যেত বলে মনে করছেন তার ছেলে ফয়সাল রিয়াজ (৩৪) ও প্রতিবেশীরা। ঘটনার পর ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও দায়ী চালক গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

Nisath Hossainনিশাতের স্বামী মুক্তিযোদ্ধা কুদ্দুস আলী হোসাইন গত বছরের ৮ মে হৃদরোগে মারা যান। এরপর সংসার চালাতে  ম্যাকডোনাল্ডসে কাজ নেন নিশাত।

নিশাতের লাশের ময়না তদন্ত শেষে দাফনের উদ্যোগ নিয়েছে নিউ ইয়র্কের রূপসী চাঁদপুর ফাউন্ডেশন।

চাঁদপুর জেলার প্রবাসীদের এ সংগঠনের সভাপতি ফারুক মজুমদার ও সেক্রেটারি মামুন মিয়াজি এবিসি নিউজ বিডিকে বলেন, “এটি দুর্ঘটনা নয়। চাপা দিয়েই ড্রাইভার পালিয়েছে। সুতরাং এটি হত্যার শামিল। পুলিশও সেভাবেই রেকর্ড করেছে। আমরা অভিজ্ঞ আইনজীবীর শরনাপন্ন হচ্ছি।”

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ