পাবনায় বিএনপির সমালোচনায় প্রধানমন্ত্রী

pm sheikh shekh hasina pabna শেখ হাসিনারিপোর্টার, এবিসি নিউজ বিডি, পাবনাঃ পাবনায় এক জনসভায় বিএনপির সমালোচনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় তিনি বিরোধীদলীয় নেত্রী ও তার ছেলেদের নিয়ে নানান বিষয়ে সমালোচনা করেন। এছারাও তিনি বিএনপির নানা দোষ তুলে ধরেন।

বুধবার পাবনার ঈশ্বরদীতে রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক জনসভায় তিনি বলেন, “এর জন্য কোন আন্দোলন করা লাগবে না। সরকার ইতোমধ্যে তালিকা তৈরি করছে। আগামীবার ক্ষমতায় এলে প্রতিশ্রুতি বাস্তাবায়ন করব।”

প্রধানমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা অবৈতনিক করেছে। এখন ছাত্রছাত্রীরা বিনামূল্যে বই পায়। তাদের জন্য বাবা মায়েদের বই কিনতে হয় না। গরিব শিক্ষার্থীরা যেন বিনামূল্যে উচ্চ শিক্ষা পেতে পারে এ জন্য ‘প্রধানমন্ত্রী শিক্ষা ফান্ড’ নামে একটি তহবিল করা হয়েছে।”
বিদ্যুত উত্পাদনে সরকারের সাফলতা তুলে ধরে তিনি বলেন, “আওয়ামীলীগ সরকারে আসলেই বিদ্যুৎ উত্পাদন বৃদ্ধি পায়। আর বিএনপি আসলে দেশের মানুষ বিদ্যুৎ পায় না।”

“বিএনপি নেত্রীর দুই ছেলে বিদ্যুতের খাম্বা বানানোর নাম করে বিভিন্ন ব্যাংক থেকে প্রায় ৯শ ৪০ কোটি টাকা লুটে নিয়ে দেশে থেকে ভেগে গেছে। বিএনপি লুটপাট করা ছাড়া দেশের কোন উন্নয়ন করতে পারে নাই।”

রূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্র প্রসঙ্গে তিনি বলেন, “এ বিদ্যুৎ কেন্দ্র থেকে ২০০০ মেগাওয়াট বিদ্যুৎ উত্পাদন হবে।”

বিএনপি আওয়ামীলীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে অভিযোগ করে তিনি বলেন, “বিএনপি বলেছিল আওয়ামীলীগ ক্ষমতায় আসলে নাকি মসজিদে আজান নয় উলুধ্বনি শোনা যাবে। আপনারাই বলুন আপনারা মসজিদে আজান শোনেন নাকি উলুধ্বনি শোনেন।”

“বিএনপি নেত্রী মিথ্যাবাদী। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উন্নয়ন করেছে। আর বিএনপি নেত্রী দলীয় ক্যাডার লেলিয়ে, জামায়াত-শিবির আর হেফাজতকে নিয়ে শত শত কোরআন পুড়িয়েছে।”

তিনি বলেন, “কোন মুসলমান কখনোই কোরআন পোড়াতে পারে না। আপনারাই বলেন, এরা কি মুসলমান।”

এ সময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যত্রম তুলে ধরে পাবনাবাসীর কাছে ভোট চান তিনি।

“আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমার বাবা স্বপ্ন দেথেছিলেন এদেশের মানুষ ভালো থাকবে, সুখে থাকবে। আমি সে স্বপ্ন পূরণ করতে চাই।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ