লক্ষ্মীপুরে শ্বশুরবাড়িতে যুবকের ঝুলন্ত লাশ

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে ১০ নম্বর ভাটরা ইউনিয়নের চৌকিদার বাড়ি থেকে হাফিজ আহম্মেদের (৩০) লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

প্রায় এক বছর আগে একে অপরকে পছন্দ করে বিয়ে করেন হাফিজ ও শারমিন আক্তার। কিন্তু শারমিনের বাবার বাড়ির লোকজন ওই বিয়েটি সহজভাবে গ্রহণ করেনি বলে এলাকাবাসী জানিয়েছে।

স্ত্রী শারমিন জানান, মঙ্গলবার সন্ধ্যায় তার স্বামী তাদের বাড়িতে বেড়াতে আসেন। স্বামীকে বিশ্রামে রেখে তিনি পাশের বাড়িতে গিয়েছেন। রাতে সেখান থেকে ফিরে এসেই ঘরের আড়ার সঙ্গে স্বামীর লাশ ঝুলতে দেখেন।

হাফিজ আত্মহত্যা করেছে বলে তার শ্বশুরবাড়ির লোকজন দাবি করছে।

তবে আত্মহত্যার অভিযোগ সঠিক নয় দাবি করে নিহতের বড় ভাই আলমগীর এবিসি নিউজ বিডিকে জানান, যে রশিতে ঝুলানো অবস্থায় তার ভাইয়ের মৃতদেহ পাওয়া গিয়েছিল তা দিয়ে ফাঁসি দেয়া সম্ভব নয়।

নিহতের বাবা আব্দুল মতিন অভিযোগ করেন, ছেলের শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

রামগঞ্জ থানার ওসি মনজুরুল হক আকন্দ এবিসি নিউজ বিডিকে বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ