কমলাপুরে টিকিট কাউন্টারে রেলকর্মীর লাশ

Eid Ticket Rail Orangepur ঈদ টিকেট রেল কমলাপুররিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ঈদ-পূজার ব্যস্ততার মধ্যে দেশের রেল যোগাযোগের কেন্দ্রবিন্দু রাজধানীর কমলাপুর স্টেশনে টিকিট কাউন্টারে এক রেলকর্মীর লাশ পাওয়া গেছে।

মো. ইস্রাফিল (৫৫) নামে ওই কর্মচারীকে রশি দিয়ে বেঁধে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গোয়েন্দা পুলিশ এই হত্যাকাণ্ডের তদন্তে নেমেছে।

কমলাপুর রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সিরাজুল ইসলাম এবিসি নিউজ বিডিকে বলেন, শনিবার ভোরে ইস্রাফিলের লাশ কমলাপুরের একটি অস্থায়ী কাউন্টার থেকে উদ্ধার করা হয়।

ঈদ ও পূজা ঘিরে এবার রেল টিকিটের চাহিদা অন্যবারের চেয়ে বেশি। অস্থায়ী কাউন্টার বসিয়ে কমলাপুরে আগাম টিকিট বিক্রি হচ্ছে কয়েকদিন ধরে। টিকিটের জন্য রাতেও মানুষকে স্টেশনে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

সিরাজুল বলেন, “ইস্রাফিল গতকাল (শুক্রবার) টিকিট বিক্রি করে ওই কাউন্টারের সঙ্গে থাকা ছোট্ট একটি কামরায় ঘুমিয়েছিল। রাতের কোনো একসময় দুবৃর্ত্তরা ঢুকে তাকে বেঁধে শ্বাসরোধে হত্যার পর বাইরে থেকে কাউন্টারে তালা মেরে যায়।”

ইস্রাফিলের কাছে টিকিট বিক্রির টাকা ছিল কি না- জানতে চাইলে তিনি বলেন, “তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে টাকা থাকার কথা শোনা যাচ্ছে।”

নিহত ইস্রাফিল রেলওয়ের মাস্টার রোলের কর্মচারী। তার হত্যাকাণ্ডের খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছে বলে জানান এএসআই সিরাজুল।

রেলমন্ত্রী মুজিবুল হক সকালে কমলাপুর স্টেশনে গেছেন। এই হত্যাকাণ্ড তদন্তে কমিটি গঠনের কথা জানিয়েছেন তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ