সেন্ড কার্গোর ঢাকায় যাত্রা শুরু

send cargoরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এবার সেন্ড কার্গোর অফিস খুললো ঢাকায়। সেন্ড কার্গো  দিচ্ছে ইউকে-বাংলাদেশ ডেলিভারি সেবা। সেন্ড কার্গো একটি লন্ডন ভিত্তিক কোম্পানী যা কিনা বাংলাদেশের জনগণকে দিচ্ছে স্বল্প খরচে এমন সব দ্রব্য কিনে আনার সুবিধা যা সচরাচর বাংলাদেশে পাওয়া যায় না বা বাংলাদেশে আসেই না।

Sendcargo.co.uk এর মাধ্যমে গ্রাহকগন তাদের পন্য আনাতে পারবেন এরোপ্লেন বা শিপ এর মাধ্যমে যা মাত্র কয়েক দিনে পৌঁছে যাবে গ্রাহকের নিকটে। ঢাকায় সেন্ড কার্গোর সফলতার কারনে সেন্ড কার্গো লিমিটেড গত ৭ অক্টোবর ঢাকায় তাদের অফিসের যাত্রা শুরু করে।

এই কোম্পানির মাধ্যমে বাংলাদেশের জনগণ খুব সহজেই  সরাসরি ইউ কে থেকে পছন্দসই পণ্য গ্রহণ করতে পারবেন।

পণ্য ক্রয় এবং পণ্য আনতে কোন ডেবিট বা ক্রেডিট কার্ড এর প্রয়োজন নেই।গ্রাহকের হয়ে সেন্ড কার্গো সরাসরি ইউকে থেকে পাউন্ড দিয়ে পণ্য ক্রয় করবে। এবং ডেলিভারি এর সময়ই গ্রাহককে বাংলাদেশি টাকায় এর বিল পরিশোধ করতে হবে।

আর সবচেয়ে মজার ব্যাপার হল এই যে গ্রাহক তাদের প্রয়োজনীয় পণ্য নির্বাচন করতে পারবেন অনলাইন স্টোর থেকে। যেমনঃ ইবে (eBay), অ্যামাজন(Amazon), আরগস ইউকে(Argos UK) ইত্যাদি। এবং সেন্ড কার্গোই গ্রাহককে সাহায্য করবে পন্য আনতে।

সেন্ড কার্গো ক্রেতাগণের সুবিদার্থে তাদের মাথা ব্যথা দূরীকরণে ইউকে থেকে পন্য আনার শিপিং ফি এবং সকল কাস্টম ট্যাক্স সেন্ড কার্গোর নির্ধারিত ফি এর মধ্যে অন্তর্ভুক্ত করেছে।এছারাও গ্রাহকদের যাতে বিভ্রান্তির মধ্যে না পরতে হয় তাই যেসব পন্য ইউকের বাইরে পাঠানো যাবে না তা সেন্ড কার্গোর ওয়েবসাইট Sendcargo.uk তে তালিকাভুক্ত করা হয়।

এমনকি দরজা থেকে দরজায় পৌঁছানোর জন্য ইউকে থেকে বাংলাদেশে শুধুমাত্র একটি নিন্মমানের চার্জ রয়েছে। আরও তথ্যের জন্য ভিজিট করতে পারেনঃ Sendcargo.co.uk

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ