নির্বাচন না হলে হাসিনাই ক্ষমতায়

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, ২৪ জানুয়ারি পর্যন্ত এ সরকারই ক্ষমতায় থাকবে। আর কোনো কারণে নির্বাচন না হলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাই ক্ষমতায় থাকবেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, আইন প্রতিমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

বিএনপির দেশ অচল করে দেওয়ার হুমকির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি হুমকি-ধামকি দিচ্ছে ২৪  অক্টোবরের পর দেশ অচল করে দেবে। কিন্তু আমি বলি ২৪  অক্টোবরের পর কোনো কিছুই হবে না। যা হবে খালেদা জিয়া আর ফখরুলের মনের মধ্যে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, সংবিধানের বাইরে কথা বলে কোনো লাভ নেই । অতএব  যা বলতে চান সংবিধানকে মেনেই বলুন ।

তিনি বলেন, সংলাপ হতে পারে। তবে সংবিধানের বাইরে কিছু হবে না । যদি সংলাপ না হয় তাহলে তার জন্য খালেদা জিয়াই দায়ী থাকবেন ।

আওয়ামী লীগের জনপ্রিয়তা পিছিয়ে গেছে- একটি পত্রিকার উদ্বৃতি দিয়ে মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা কমেনি। কার্যত বৃদ্ধি পেয়েছে। আমরা ঘুরে দাঁড়িয়েছি। আওয়ামী লীগ জনগণের হৃদয়ে আছে।

সভায় আইন প্রতিমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম বলেন, ২৪ অক্টোবরের পর দেশে কোনো নৈরাজ্য সৃষ্টি করা হলে আওয়ামী লীগ চুড়ি পরে ঘরে বসে থাকবে না। আওয়ামী লীগ ওয়াকওভার দেওয়ার দল নয় । রাজপথে জনগণকে সঙ্গে নিয়ে বিরোধী দলের সব সন্ত্রাস ও নৈরাজ্যের জবাব দেওয়া হবে।

তিনি বলেন, সন্ত্রাস ও নৈরাজ্যের মাধ্যমে  দেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হলে  যত বড় নেতাই  হোক কাউকে ছাড় দেওয়া হবে না । আইন-শৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে অবশ্যই কঠোর ব্যবস্থা নিবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ