তরুণীকে যুবলীগ নেতার গণধর্ষণ

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, মাদারীপুর : মাদারীপুর জেলা জাতীয় পার্টির সভাপতির বাসায় এক তরুণীকে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে গণধর্ষণ করেছেন মাদারীপুর জেলা যুবলীগের এক প্রভাবশালী নেতা ও তার তিন বন্ধু।

পুলিশ সূত্রে জানা যায়, এসময় ঘটনাস্থল থেকে যুবলীগের জেলা কমিটির সদস্য আকতার হাওলাদার (৪০), তার বন্ধু আজাদ (৩৮) ও আনু ভূইয়াকে (৪০) পুলিশ আটক করেছে। ওই তিনজনসহ মোট চারজন তরুণীকে (২৫) ধর্ষণ করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে মাদারীপুর শহরের বিসিক শিল্পনগরী এলাকায়।

ধর্ষণের শিকার তরুণী ও পুলিশ সাংবাদিকদের জানান, একটি বিমা কোম্পানিতে চাকরি দেওয়ার কথা বলে আকতার হাওলাদার ও রুবেল মুন্সি নামের এক ক্যাবল অপারেটর (ডিস) ব্যবসায়ী তাকে ডেকে নিয়ে যান জেলা জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া অপুর বাড়িতে। সেখানে মদ পান করে আকতার হাওলাদার, আজাদ, আনু ভূইয়া ও রুবেল মুন্সী তাকে পালাক্রমে ধর্ষণ করে।

তরুণী জানান, ধর্ষণ শেষে এক পর্যায়ে আমি বাথরুম গিয়ে আমার ভাইকে ফোন দিই। আমার ভাই  বিষয়টি পুলিশকে জানালে তারা এসে আমাকে উদ্ধার করে এবং ধর্ষকদের আটক করে।

এ ব্যাপারে বাড়ির মালিক জেলা জাতীয় পার্টির সভাপতি জাকারিয়া অপু বলেন, আমি পরিবারের সবাইকে নিয়ে ঢাকা আছি। আমি ঢাকা আসার সময় বাড়ির চাবি আনু ভূইয়ার কাছে রেখেছি।
এবিষয়ে মাদারীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবুবকর সিদ্দিক বলেন, খবর পেয়েই পুলিশ নিয়ে বাড়িটি ঘেরাও করি এবং ধর্ষকদের মধ্যে আকতার হাওলাদার, আনু ভূইয়া ও আজাদকে মদসহ আটক করা হয়। ধর্ষকদের মধ্যে একজন পালিয়ে গেছে । ধর্ষিতাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে তিনি জানান।

মাদারীপুর থানার ওসি সুভাষ কুমার পাল বলেন, মামলা দায়েরের পাশাপাশি ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ