দ্বিগুন টোলের অভিযোগ শুনলেন ওবায়দুল কাদের

Obaidul Kader ওবায়েদুল কাদেরসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে (গুলিস্তান-যাত্রাবাড়ী) উদ্বোধনী দিনের নির্ধারিত টোলের চেয়ে দ্বিগুন টাকা আদায় করার অভিযোগ শুনলেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার দুপুরে বাস মালিক, চালক ও শ্রমিকরা মন্ত্রীকে কাছে পেয়ে এমন সব অভিযোগ করলেন। ওবায়দুল কাদের এই দিন ফ্লাইওভারের টোল নিয়ে সৃষ্ট জটিলতার বিষয় পরিদর্শন করেন।

সোমবার যোগাযোগমন্ত্রী যাত্রাবাড়ী-সায়দাবাদ এলাকার সড়ক পরিস্থিতি পরিদর্শনে গেলে তিনি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার এর টোলপ্লাজা এলাকাও পরিদর্শন করেন। এসময় বাস মালিক, চালক ও শ্রমিকরা মন্ত্রীর সামনে বাড়তি টোল নেয়া হচ্ছে অভিযোগ করে বিক্ষোভ করেন।
এসময় ওবায়দুল কাদের ঢাকা সিটি করপোরেশন দক্ষিণ এর প্রশাসকের সঙ্গে ফোনে কথা বলেন। তিনি বলেন, রাস্তার সমস্যা দেখার দায়িত্ব মন্ত্রীর। কিন্তু ফ্লাইওভারের সমস্যাতো আপনাদের। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য তিনি নির্দেশ দেন।
উল্লেখ্য, গত শুক্রবার মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন শনিবার থেকে যানচলাচলের জন্য খুলে দেয়া হলেও চালক ও শ্রমিকরা অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ করে আসছে। এ নিয়ে অপ্রিতিকর ঘটনাও ঘটেছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ