পদ্মা সেতু’র মাওয়া ও জাজিরা সড়কে কাজের সুপাভিশন কনসালটেন্ট চুক্তি স্বাক্ষর

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ পদ্মা সেতু প্রকল্পের জাজিরা ও মাওয়া সংযোগ সড়ক ও সার্ভিস এরিয়া-২ এর কনষ্ট্রাকশন সুপাভিশন কনসালটেন্ট (সিএসসি) চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় রাজধানীর বনানীস্থ সেতু ভবনের সম্মেলন কক্ষে যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূইয়া পিএসসি ও সেতু বিভাগের সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এর উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
পদ্মা সেতু প্রকল্পের পক্ষে প্রকল্প পরিচালক মো: শফিকুল ইসলাম এবং স্পেশাল ওয়ার্কস্ অর্গানাইজেশন (এসডাব্লিউও) বাংলাদেশ আর্মি ইন এ্যাসোসিয়েশন উইথ বিআরটিসি, বুয়েট এর পক্ষে মেজর জেনারেল আবু সাঈদ মো: মাসুদ চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি মূল্য ১৩৩.৪৯ কোটি টাকা। এই চুক্তির মেয়াদ হবে ৩ বছর। তবে ডিফেক্ট লাইবিলিটি’র জন্য অতিরিক্ত এক বছর মেয়াদ ধার্য্য থাকবে।

চুক্তি স্বাক্ষর শেষে যোগাযোগমন্ত্রী জানান, ঈদের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১১০০ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য জাজিরা সংযোগ সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেতু বিভাগ ও সেতু কর্তৃপক্ষের কর্মকর্তা, পদ্মা সেতু প্রকল্পের কর্মকর্তা এবং সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ