চকরিয়ায় বিএনপি কর্মীদের জানাজায় হাজারো মানুষ

janajar namaz জানাজার নামাজসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, কক্সবাজারঃ অঝোর বৃষ্টি উপেক্ষা করে কক্সবাজারের চকরিয়া শহীদ আবদুল হামিদ বাস টার্মিনালে হাজারো শোকার্ত মানুষের উপস্থিতে নিহত মিজানুর রহমান ও সাইফুল ইসলাম বাদশার পৃথক জানাজার নামাজ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এবং সন্ধ্যা সাড়ে ৭টায় পৃথক জানাজা দু’টি অনুষ্ঠিত হয়।

নিহত দুই জনের জানাজার নামাজে উপস্থিত ছিলেন, কক্সবাজারজেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহানচৌধুরী, জেলা শ্রমিক দল সভাপতি কমিশনার রফিকুল ইসলাম, জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউছুফ বদরী, জেলা ছাত্রদল সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল, চকরিয়া পৌরসভা মেয়র মো. হায়দার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যাপক ফখরুদ্দীন ফরায়েজী, উপজেলা বিএনপি সভাপতি খোকন মিয়া, সাধারণ সম্পাদক আনছারুল করিম বাবুল, সাবেক উপজেলা চেয়ারম্যান মো.হোছন বিএসসি, চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র ফোরকানুল ইসলামসহ হাজার হাজার শোকার্ত মানুষ জানাজায় অংশ নেন।

শুক্রবার নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল ও গনতন্ত্র রক্ষার দাবিতে কক্সবাজারের চকরিয়ায় ১৪৪ ধারা ভঙ্গ করে বিএনপি-জামায়াতের মিছিল চলা কালে জনতা-বিজিবি-পুলিশ সংঘর্ষ বাধে।

এতে চকরিয়া পৌর সভার ২নং ওয়ার্ডের মোক্তার আহমদের ছেলে ও স্বেচ্ছা সেবক দলের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বাদশা (২৮) ও কাকারা ইউনিয়নের মাইজ কাকারা গ্রামের মো. শাহ আলমের ছেলে ও ছাত্রদল নেতা মিজানুর রহমান (১৬)নিহত হন। আহত হন আরও শতাধিক ব্যক্তি।

এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে পৃথক চারটি মামলার প্রস্তুতি চলছে। আর নিহতের পরিবারের পক্ষ থেকেও চলছে মামলার প্রস্তুতি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ