খালেদা জিয়া বেঈমানী করেছেন

hanif হানিফসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ প্রধানমন্ত্রীর সংলাপ আহ্বান সত্বেও হরতাল করে খালেদা জিয়া জাতির সাথে বেঈমানী করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুব-উল-আলম হানিফ।

রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে হরতালবিরোধী অবস্থান কর্মসূচি চলাকালে তিনি একথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সেলিম, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

হানিফ বলেন, প্রধানমন্ত্রীর সংলাপ আহ্বানের পরও হরতাল অব্যাহত রেখে খালেদা জাতির সাথে প্রতারণা ও মোনাফেকি করেছেন। এ হরতাল জাতির সাথে বেঈমানী। তিনি ২৫ তারিখে সমাবেশে বলেছিলেন সংলাপের প্রস্তাব দিলে হরতাল দেবেন না। কিন্তু প্রধানমন্ত্রী ফোন দিয়ে হরতাল প্রত্যাহার করে সংলাপের প্রস্তাব দিলেও তার গুরুত্ব দেননি তিনি। জনগণ এ প্রতারণা মেনে নেবে না।

হানিফ বলেন, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন দিলেও তার মর্যাদা রক্ষা করা হয়নি। খালেদা ন্যূনতম সৌজন্যতাবোধও দেখাননি। হরতাল নৈরাজ্য করে সংলাপকে তিনি দূরে ঠেলে দিলেন।এ হরতাল ব্যর্থ হলে তার দায়দায়িত্ব খালেদা জিয়াকে নিতে হবে।

এ সময় আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম বলেন, বিএনপি জামায়াতের পেটের ভেতরে অবস্থান করছে। জামায়াতকে খুশি করার জন্যই তারা হরতাল অব্যাহত রেখেছে। আজকের পর থেকে সংলাপের ভবিষ্যত অন্ধকার হয়ে গেল। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত আইএসআই-এর প্রেসক্রিপশন অনুযায়ী চলছে।

হরতাল প্রতিহত করার ঘোষণা দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে মাঠে নেমে গেছে। হরতালকারীদের কঠোর হাতে দমন করা হবে।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, সারাদেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা হরতাল প্রতিহত করবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ