ইয়াবাসহ এমপিপুত্র আটক

Rajshahi Mp Son Arrest রাজশাহী এমপি ছেলেরিপোর্টার, এবিসি নিউজ বিডি, রাজশাহীঃ রাজশাহী নগরীতে ইয়াবা ট্যাবলেটসহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লার ছেলে মোস্তাক আহমেদ টুলুকে (২৭) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর শাহমখদুম থানার বাইপাস এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার আরেক সহযোগী মাসুদুর রশিদকেও (২৭) আটক করা হয়। তার বাড়ি পবার নওহাটা পৌর এলাকায়।

এ ব্যাপারে মহানগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন,

রাতে শাহমখদুম থানা পুলিশের একটি টহল দল বাইপাস এলাকার রাজশাহী সিটি করপোরেশনের গ্যারেজের সামনে তল্লাশি অভিযান চালায়। এসময় অটোরিক্সাযোগে নগরীতে ফেরা এমপি পুত্র টুলু ও তার সহযোগী মাসুদুরকে আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৭ পিস ই্য়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, এ বিষয়ে সকালে থানার উপ-পরিদর্শক আতাউর রহমান বাদী হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আটক এমপিপুত্র ও তার সহযোগীকে শুক্রবার দুপুরের পরে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

এদিকে, ইয়াবাসহ এমপি পুত্র টুলুর আটকের সংবাদ ছড়িয়ে পড়লে নগর ও জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতারা তাকে ছাড়িয়ে নিতে থানাতে তদবির শুরু করেন। এ নিয়ে রাতভর থানায় দেন দরবারও চালান তারা। তবে পুলিশ আটকদের ছেড়ে না দেওয়ার ব্যাপারে শুরু থেকে  অনঢ় ছিলো।

উল্লেখ্য, এরআগে ফেনসিডিল পাচারের সময় বিপুল পরিমাণ ফেনসিডিলসহ এমপি পুত্র টুলু ও জুয়েল নামের তার এক সহযোগীকে সিরাজগঞ্জ এলাকা থেকে আটক করে পুলিশ। পরে দলীয় প্রভাবে ছাড়া পান এমপিপুত্র। অন্যদিকে দীর্ঘ কারাভোগের পর সম্প্রতি মুক্তিপান জুয়েল। এছাড়া সম্প্রতি দলীয় প্রভাবে অবৈধভাবে নগরীর উপকণ্ঠ বায়া স্কুল অ্যান্ড কলেজে প্রভাষক হিসেবে নিয়োগ পান টুলু। তার বিরুদ্ধে এলাকায় মাদক ব্যবসা ও জালিয়াতিসহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ