কাল বগুড়া যাচ্ছেন খালেদা জিয়া

661

বগুড়া: ১৮ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার শুক্রবারের বগুড়া ও জয়পুরহাট সফরের নতুন কর্মসূচি ঘোষণা করা হয়েছে। রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ইন্তেকালে তিন দিনের রাষ্ট্রীয় শোকের কারণে বেগম জিয়া শুক্রবারের পরিবর্তে শনিবার সন্ধ্যায় বগুড়া পৌঁছবেন। রোববার বগুড়া ও জয়পুরহাটের সব কর্মসূচি পালন করবেন বলে বৃহস্পতিবার বিএনপির দলীয় সূত্র জানিয়েছে।

আগামী ২৩ মার্চ বিকেলে গুলশানের দলীয় কার্যালয় থেকে বগুড়ার উদ্দেশে রওনা হয়ে বেগম জিয়া শনিবার রাতে বগুড়া পৌঁছবেন। এরপর রোববার সাম্প্রতিক গণহত্যায় বগুড়া ও জয়পুরহাটের নিহতের স্বজনদের সান্ত্বনা এবং সহযোগিতা প্রদানের জন্য বগুড়া এবং জয়পুরহাটে কয়েকটি সমাবেশে বক্তব্য দেবেন।

বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম জানান, ২৩ মার্চ সন্ধ্যায় বগুড়ায় পৌঁছবেন বেগম জিয়া। ২৪ মার্চ রোববার সকালে বগুড়ার মাটিডালিতে পথসভা এবং নিহতের স্বজনদের সঙ্গে সাক্ষাৎ, এরপর জয়পুরহাটে গমন এবং বিকেলে বগুড়ার শাজাহানপুরে আরেকটি পথসভা এবং ক্ষতিগ্রস্ত স্বজনদের সঙ্গে সাক্ষাতের কর্মসূচি নেয়া হয়েছে। কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্তে এখন বগুড়ার সব কর্মসূচি শনিবারের পরিবর্তে রোববারে নেয়া হয়েছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ