হাসিনার পক্ষে মনোনয়নপত্র কিনলেন আশরাফ

bangladesh Aoamilegue BAL বাংলাদেশ আওয়ামীলীগসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ দশম জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের  মনোনয়নপত্র বিতরণ  উদ্বোধন করেছেন দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

রোববার  দলের সভাপতি শেখ হাসিনার পক্ষে একটি মনোনয়নপত্র কিনে এ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সৈয়দ আশরাফুল ইসলাম ।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম হানিফ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী সাহারা খাতুন, আইন প্রতিমন্ত্রী কামরুল ইসলাম, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়  প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, পররাষ্ট্রমন্ত্রী ডা. দিপু মনি, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ দলের শীর্ষ নেতারা।

এদিকে মনোনয়নপত্র সকাল ১০টা থেকে বিতরণ করার কথা থাকলেও  খুব সকাল  থেকেই মনোনয়ন প্রত্যাশী ও তাদের  নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের আসা শুরু করেন।

মনোয়নপত্র বিতরণের উদ্বোধন শেষে সৈয়দ আশরাফ বলেন, আওয়ামী লীগ সব সময় নির্বাচনে বিশ্বাস করে। আওয়ামী লীগের ইতিহাস গণতন্ত্রের ইতিহাস, নির্বাচনের ইতিহাস।

আজকের দিন গণতন্ত্রের জন্য শুভ দিন মন্তব্য করে তিনি বলেন, সকল রাজনৈতিক দল তাদের নির্বাচনী প্রস্তুতি শুরু করবে বলে অওয়ামী লীগের বিশ্বাস। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সকল দলের অংশগ্রহণ আশা করছে।

এ নির্বাচনে যারা সৎ যোগ্য ও তৃণমূলে গ্রহণযোগ্যতা আছেন সাক্ষাৎকার শেষে তারাই মনোনয়ন পাবেন বলেও জানান আশরাফ।

আওয়ামী লীগের এ মনোনয়নপত্র বিতরণ আগামী ১৬ নভেম্বর পর্যন্ত চলবে বলে  জানান তিনি।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ