ডিআরইউ’র নির্বাচন ৩০ নভেম্বর

সিনিয়র রিপোর্টার, এবিইস নিউজ বিডি, ঢাকাঃ ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটি ২০১৪’র নির্বাচন আগামী ৩০ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে। ডিআরইউ’র সেগুনবাগিচাস্থ কার্যালয়ে অনুষ্ঠিতব্য এই নির্বাচনের তফসিল রোববার ঘোষণা করা হয়। এর আগের দিন বার্ষিক সাধারণ সভা অনষ্ঠিত হবে।

ঘোষিত তফসিলে উল্লেখ করা হয়, খসড়া ভোটার তালিকা প্রকাশঃ ১২ নভেম্বর ২০১৩ মঙ্গলবার বিকেল ৪টা। খসড়া ভোটার তালিকা সম্পর্কে আপত্তি দেয়ার শেষ সময়ঃ ১৫ নভেম্বর ২০১৩ শুক্রবার বিকেল ৫টা। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশঃ ১৬ নভেম্বর ২০১৩ শনিবার বিকেল ৫টা। মনোনয়নপত্র পেশের শেষ তারিখঃ ২০ নভেম্বর ২০১৩ বুধবার বিকেল ৫টা। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশঃ ২১ নভেম্বর ২০১৩ বৃহস্পতিবার দুপুর ২টা। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ঃ ২৩ নভেম্বর ২০১৩ শনিবার বিকেল ৫টা। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশঃ ২৪ নভেম্বর ২০১৩ রবিবার সকাল ১১টা। ভোট গ্রহণঃ ৩০ নভেম্বর ২০১৩, শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত (বিরতিহীন)।

ডিআরইউ কার্যালয় থেকে ১৭ নভেম্বর রবিবার সকাল ১০টা হতে নির্ধারিত মূল্যে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। মনোনয়নপত্র পূরণ করে নির্ধারিত সময়ের মধ্যে ডিআরইউ কার্যালয়ে রাখা বাক্সে জমা দিতে হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ