মিস ইউনিভার্স হলেন ভেনেজুয়েলার গাব্রিয়েলা

Gabriela Isler Miss Venezuela miss univers ভেনেজুয়েলা মিসবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মিস ইউনিভার্স  ২০১৩ নির্বাচিত হয়ে বিশ্বসুন্দরীর মুকুট পরলেন ভেনেজুয়েলার গ্যাব্রিয়েলা ইসলার।  শনিবার রাশিয়ার মস্কোর ক্রোকাস সিটি হলে জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানে তার মাথায় হীরের ক্রাউন পরিয়ে দেন ২০১২-র বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো। এই প্রতিযোগীতায় অংশ নিয়েছিল ৮৬টি দেশ। চূড়ান্ত পর্বে ১৬ জনের মধ্যে থেকে গ্যাব্রিয়েলা ইসলারকে বেছে নেন বিচারকরা। ১৯৫২ সালে আমেরিকার পাম বিচে প্রথম বিশ্বসুন্দরী প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। ৬১ বছরে এই প্রথম রাশিয়ায় অনুষ্ঠিত হল বিশ্বসুন্দরী প্রতিযোগীতা।

বিজয়ী হিসেবে ঘোষিত হওয়ার পর গাব্রিয়েলা সাংবাদিকেদের কাছে নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, “আমার এখনো বিশ্বাস হচ্ছে না। নির্বাচিত হতে পেরে আমি অনেক বেশি সৌভাগ্যবান। এখানে থাকতে পেরে আমার ভালো লাগছে। মিস ইউনির্ভাস নির্বাচিত হওয়াটা অনেক বেশি মজার এবং অনেক বড় একটা সফলতা।”

২৫ বছরের গ্যাব্রিয়েলা ইসলার একটি টেলিভিশন চ্যানেলের উপস্থাপিকা। বানিজ্য বিষয়ে উচ্চশিক্ষা নিয়ে বর্তমানে তিনি কারাকাসে ভেনিভিসন টিভি নেটওয়ার্ক নামে একটি চ্যানেলে কাজ করছেন।  তার সহকর্মীরা তাকে মলি নামেও ডেগে থাকে।

প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছেন স্প্যানিশ সুন্দরী প্যাট্রিসিয়া ইউরিনা রডরিগেজ।দ্বিতীয় রানারআপ হয়েছেন ইকুয়েডর থেকে আসা কনসটানজা বায়েজ। তৃতীয় ও চতুর্থ রানারআপ হয়েছেন যথাক্রমে ফিলিপাইনের অ্যারিলা অ্যারিদা ও ব্রাজিলের জ্যাকলিন অলিভেরিয়া।।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ