দেশের আগেই যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ‘বুলেট রাজা’

free download bullet raja trailer release date বুলেট রাজা movie filmবিনোদন ডেস্ক, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ ভারতে মুক্তির আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে বলিউড নায়ক সাইফ আলী ও সোনাক্ষি সিনহার নতুন চলচ্চিত্র ‘বুলেট রাজা’।

চলচ্চিত্রটি নিজের দেশে আগে মুক্তি না দিয়ে আগামী ২৮ নভেম্বর  মার্কিন যুক্তরাষ্ট্রে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান।

নিজের দেশে মুক্তি পাওয়ার আগে অন্য দেশে চলচ্চিত্র মুক্তি দেওয়ার ঘটনা ভারতীয় চলচ্চিত্রে বিরল। বানিজ্যক ভাবে চলচ্চিটিকে সফল করতেই হয়তো এই পথ বেছে নিয়েছেন তারা।

জানা গেছে, ‘বুলেট রাজা’ চলচ্চিত্রটি যুক্তরাষ্ট্র ও কানাডায় এক সঙ্গে প্রায় ১০০ সিনেমা হলে মুক্তি পাবে।

সোনাক্ষি, সাইফ দুজনকেই এই চলচ্চিত্রে দেখা যাবে আগাগোড়া বাঙালি চরিত্রে। শুধু তাই নয়,  দুজনকেই প্রথমবারের জন্য দেখা যাবে বাঙালি বর-কনের সাজে।

উত্তর প্রদেশের মাফিয়াদের নিয়ে নির্মাণ হয়েছে বুলেট রাজা। সাইফ, সোনাক্ষি ছাড়াও  এতে অভিনয় করেছেন জিমি শেরগিল, বিদ্যুত্ জামওয়াল, গুলশন গ্রোভার, রাজ বব্বর ও চাঙ্কি পাণ্ডে। তিঘমাংশু ধুলিয়া ছাড়াও ছবি প্রযোজনা করেছেন নিতীন তেজ আহুজা, রাহুল মিত্র, ফক্স স্টার স্টুডিওজ, এ মুভিং পিকচারস ও ব্র্যান্ডস্মিথ মোশন পিকচারস প্রোডাকশন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ