নির্দলীয় তত্ত্বাবধায়কে অনড় খালেদা জিয়া

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে অনড় রয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

রোববার রাতে বিএনপির দাবি অনুযায়ী অবরুদ্ধ বিএনপির চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের বাসভবনে সাক্ষাৎ শেষে বাসার বাইরে এসে সাংবাদিকদের এ কথা বলেন সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিরোধী দলীয় নেতার উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

তিনি বলেন, ‘নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠানের দাবিতে চলমান আন্দোলন অব্যাহত থাকবে। বিরোধী দলের আন্দোলন দমন ও খালেদা জিয়াকে মানসিক চাপে রাখতেই তার বাসার সামনে পুলিশের নিরাপত্তা বেষ্টনীর নামে নিরাপত্তাহীন পরিবেশ তৈরি করা হয়েছে।

চেয়ারপারসনের সঙ্গে তাদের আলোচনার ব্যাপারে তিনি বলেন, ‘দলের সিনিয়র নেতাদের আটকের পর আইনগত বিষয় নিয়ে চেয়ারপারসনের সঙ্গে আলোচনা হয়েছে।’

রাত সোয়া ৮টায় গুলশানের বাসায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান আইনজীবীদের একটি প্রতিনিধি দল। এ সময় চেয়ারপারসনের নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মোল্লা ফজলে এলাহী আকবর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যা থেকে খালেদা জিয়ার গুলশানের বাসার আশেপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এসময় গ্রেফতার আতঙ্কে কোনো নেতাকর্মী সেখানে যাননি। তবে শনিবার রাতে শিক্ষক ও পেশাজীবীদের একটি প্রতিনিধি দল বেগম জিয়ার সঙ্গে দেখা করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ