মানুষ খুনই খালেদার পছন্দ

sheikh hasina shekh শেখ হাসিনাসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, গোপালগঞ্জঃ  বিরোধীদলীয় নেতা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মানুষ খুন করতেই পছন্দ করেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমার দাওয়াত উপেক্ষা করে হরতাল দিয়ে মানুষ হত্যা করেছেন বিরোধী দলীয় নেতা। তিনি খুন করায় উস্তাদ।

মঙ্গলবার বিকেলে গোপালগঞ্জের কোটালিপাড়ায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় শেখ হাসিনা এসব কথা বলেন।
প্রধানমন্ত্রী বলেন, দেশের স্বার্থে, জনগণের কল্যাণে, গণতন্ত্রের উন্নয়নে আমি উনাকে গণভবনে ডেকেছিলাম, কিন্তু উনি না এসে হরতাল ডাকলেন, মানুষ হত্যা করলেন।
বিরোধী দলের ডাকা হরতালে যত মানুষ নিহত হয়েছে এর সব দায় খালেদা জিয়াকে নিতে হবে মন্তব্য করেন শেখ হাসিনা। এসব হত্যাকাণ্ডের জন্য খালেদার বিচার হবে বলেও হুঁশিয়ারি দেন আওয়ামী লীগের সভাপতি।
প্রধানমন্ত্রী বলেন, ভোটের মালিক জনগণ, তারাই ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচন করবে। কোনো অবৈধ উপায়ে, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার সুযোগ বাংলাদেশে নেই। ৯০ শতাংশ আসন নিয়ে সরকার গঠন করে আমরা সেটা নিশ্চিত করেছি।

শেখ হাসিনা বলেন, আমাকে বহুবার হত্যা করার চেষ্টা করা হয়েছে, ষড়যন্ত্র আজো হচ্ছে। আর এসব ষড়যন্ত্রের মূলে রয়েছে জিয়াউর রহমান। কারণ তিনি ১৫ আগস্টের খুনিদের বিদেশে চাকরি দিয়ে পুনর্বাসন করেছিলেন। তাদেরই উত্তরসূরি রাজাকার, যুদ্ধাপরাধীদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছেন বিরোধী দলের নেতা।
এসময়, নিজের বাবার স্মৃতিচারণ করে প্রধানমন্ত্রী বলেন, উনি দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করতে চেয়েছিলেন, আর সেজন্যই তাকে জীবন দিতে হয়েছে, আমিও যতদিন বাঁচবো, নিজের বুকের রক্ত দিয়ে হলেও এদেশের মানুষের কল্যাণে কাজ করে যাবো।
বক্তব্যের শুরুতে প্রধানমন্ত্রী জানান, অবসর জীবনে তিনি টুঙ্গিপাড়ায় থাকবেন। মহাজোট সরকারের পাঁচ বছরে করা বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র নিজ নির্বাচনী এলাকার মানুষের সামনে তুলে ধরেন প্রধানমন্ত্রী।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ