ভয় দেখাবেন না, ইট মারলে পাটকেল খেতে হবে

husein muhammad ershad হুসেইন মুহাম্মদ এরশাদসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপিকে উদ্দেশ্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভয় দেখাবেন না, ইট মারলে পাটকেলটি খেতে হবে। তিনি বলেন, আমি শান্তির রাজনীতি করি। আমাকে দুর্বল ভাববেন না। আমি সৈনিক। আমিও দেশ শাসন করেছি।

শনিবার বিকালে রাজধানীর ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত জাতীয় পার্টির নতুন মন্ত্রীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। নির্বাচনে যাওয়া ছাড়া কোনো দলেরই আর কোনো উপায় নেই বলেও মন্তব্য করেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

তিনি বলেন, বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। অন্য কোনো উপায় নেই। বেশি বাড়াবাড়ি করলে ক্ষমতার রাস্তা চিরতরে বন্ধ হয়ে যাবে। ভয় দেখাবেন না। ইট মারলে পাটকেল খেতে হবে। সাহস থাকলে নির্বাচনে আসুন। সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, বিএনপিকে ছাড়াও নির্বাচন করা সম্ভব। সব দল অংশ না নিলে হয়তো নির্বাচন গ্রহণযোগ্য হবে না। কিন্তু সব নির্বাচনেই সব দল যায় না।

জাতীয় পার্টির সর্বদলীয় সরকারে যোগ দেয়ার ঘটনায় দেশের বিভিন্ন স্থানে ঝাড়ু মিছিলের প্রতিবাদে রোববার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন তিনি।

তিনি বলেন, আমি কি নির্বাচনে এসে অপরাধ করেছি। আমরাও একশটা ঝাড়ু মিছিল করতে পারি। আমাকে নিয়ে সমালোচনা করেও লাভ নেই। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, জাতীয় পার্টির তৃণমূলে কোনো অসন্তোষ নেই। কাজী জাফর নাকি দল ছাড়ছেন; এটা মিথ্যা। জাতীয় পার্টি ভাঙেনি।

জাতীয় পার্টির নির্বাচনে অংশ নেয়া প্রসঙ্গে তিনি বলনে, আমার যে কোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা আছে। অন্য দলের জন্য আমি নিজের দলের ক্ষতি করতে পারি না। আমি নিজের দলের স্বার্থে নির্বাচনে অংশ নিয়েছি। নির্বাচনে যাওয়া ছাড়া কোনো দলেরই এখন আর কোনো উপায় নেই।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ