এরশাদ নির্বাচনে আসবেন

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এরশাদ জনগণের রাজনীতি করেন। মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করেই তিনি নির্বাচনে আসতে চেয়েছেন উল্লেখ করে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘এরশাদের কিছু মনোকষ্ট রয়েছে। সেই মনোকষ্ট দূর হলেই সব ঠিক হয়ে যাবে। তিনি আবার নির্বাচনে আসার ঘোষণা দেবেন।’

বুধবার সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবরোধ বিরোধী এক কর্মসূচিতে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মায়া বলেন, বিএনপি মানুষ হত্যার কারখানা খুলেছে। আর সেই কারখানার মালিক বেগম খালেদা জিয়া ও জামায়াত-শিবির। তারা মানুষ হত্যার মাধ্যমে যতই আতঙ্ক সৃষ্টির চেষ্টা করুক মানুষের আতঙ্ক কেটে গছে। মানুষ এখন আর ঘরে বসে থাকছে না। সকল ভয়-ভীতি ভুলে যার যার কাজ-কর্মে নেমে পড়েছে।

খালেদা জিয়া জনবিচ্ছিন্ন হয়ে গেছে উল্লেখ করে তিনি আরও বলেন, বিরোধী দলের দেওয়া অবৈধ অবরোধে অতিষ্ঠ হয়ে মানুষ খালেদা জিয়াকে প্রত্যাখ্যান করা শুরু করেছ্। দেশের কিছু জায়গায় সাময়িক আতঙ্ক ছড়ালেও তাৎক্ষনিক তা আবার কেটে যাচ্ছে। দুয়েকদিনের মধ্যে দেশে আর কোনো সমস্যা থাকবেনা বলেও মন্তব্য করেন মহানগর আওয়ামী লীগের এ নেতা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফয়েজউদ্দীন মিয়া, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন প্রমূখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ