বর্তমান রাজনীতি জনগণের স্বার্থরক্ষায় ব্যর্থ

Elias Kanchon Ilias নিরাপদ সড়ক চাই ইলিয়াস কাঞ্চন এবিসি নিউজ বিডি abcnewsbdরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বর্তমান রাজনীতি জনগণের স্বার্থরক্ষায় সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন নিরাপদ সড়ক চাই সংগঠনের চেয়ারম্যান এবং চলচ্চিত্রাভিনেতা ইলিয়াস কাঞ্চন।

জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বৃহস্পতিবার দুপুরে নিরাপদ সড়ক চাই  আয়োজিত ‘দেশের বিদ্যমান পরিস্থিতি থেকে শান্তিপূর্ণ উত্তরণের উপায়’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপনকালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘দেশজুড়ে জনগণ যে অনিরাপদ ও ভীতিকর পরিস্থিতির মধ্যে রয়েছে তাতে গভীর উদ্বেগ প্রকাশ করে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রধান দুই দলের মধ্যে সংলাপ ও সমঝোতার মাধ্যমে সমাধানে অনেক উদ্যোগ গ্রহণ করা হলেও তা ব্যর্থ হয়েছে। উভয় পক্ষই নিজ নিজ অবস্থানে অনড় রয়েছে।’

তিনি আরও বলেন, ‘চলমান রাজনীতিতে কারো কোনো নিরাপত্তা নেই। এ অবস্থায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা ছাড়া জনগণের আর কিছুই করার নেই।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসানুল কামাল, মহাসচিব শামীম আলম দ্বীপেন, যুগ্ম মহাসচিব লায়ন গণি মিয়া বাবুল প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ