পরিষ্কার হয়ে যাবে এরশাদের অবস্থান

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এরশাদের অবস্থান সম্পর্কে জানতে সবাইকে আরও একদিন অপেক্ষা করতে বললেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ। তিনি বলেছেন,সব শেষ হয়ে যায়নি।অপেক্ষা করতে হবে।আজকের মধ্যে সব পরিস্কার হয়ে যাবে।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অবরোধবিরোধী অবস্থান কর্মসূচিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন ‍তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, জাতীয় পার্টি সম্পর্কে কথা বলার সময় এখনও হয়নি। আমাদের শেষ পযর্ন্ত অপেক্ষা করতে হবে।

এ সময় এরশাদ আবারও নির্বাচনে আসার ঘোষণা দেবেন বলে আশা প্রকাশ করেন তিনি ।

সাম্প্রতিক সময়ে বিএনপির অবরোধ কর্মসূচির সমালোচনা করে হানিফ বলেন, বিএনপি তালেবান ও আলকায়েদা স্টাইলে গোপন স্থান থেকে ভিডিও বার্তার মাধ্যমে সারা দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তাদের এই কর্মকাণ্ডকে গণতন্ত্র না বলে সন্ত্রাসী কর্মকাণ্ড বলা যায়।

তিনি বলেন, বিএনপির তালেবানী কায়দায় দলীয় কার্যক্রম দেখে বোঝা যায় তারা জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগণ তাদের পাশে নেই জেনেই তারা গোপন জায়গা থেকে ভিডিও বার্তা পাঠায়।

এ সময় সেখানে ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা আবু কাওসার, কৃষক লীগের সহ-সভাপতি এম.এ করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ