খালেদার সঙ্গে বৈঠকে কাজী জাফর

khaleda Zia Jia Kaji Jafar Kazi Zafar Zafor jafor খালেদা জিয়া কাজী জাফরসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমেদের নেতৃত্বে ১৬ সদস্যের একটি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ে এ বৈঠক  শুরু হয়।

কাজী জাফর আহমদ ছাড়াও বৈঠকে উপস্থিত আছেন  জাতীয় পার্টির একাংশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ডঃ টি,আই এম ফজলে রাব্বি চৌধুরী এম.পি, মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য গোলাম মসীহ্, সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, ব্রিঃ জেঃ (অবঃ) কাজী মাহমুদ হাসান, মজিবুর রহমান এম.পি, এস,এম,এম আলম, এইচ এম গোলাম রেজা এম.পি, এম এ মান্নান এমপি, আতিকুর রহমান আতিক,  মাওলানা মুজিবুর রহমান যুক্তিবাদী,  ভাইস চেয়ারম্যান নবাব আলী আব্বাস খাঁন এম.পি, আনোয়ারা বেগম, সভাপতি জাতীয় শ্রমিক পার্টি, ডাঃ শহীদুল ইসলাম সাবেক এম.পি, অ্যডভোকেট মজিবুর রহমান, আনছার আহমেদ সাবেক এম.পি ও কুমিল্লা জেলা পরিষদ চেয়ারম্যান, এয়ার আহমেদ সেলিম, আনিছুর রহমান মানিক, সাবেক এমপি, হোসনে আরা, বেগম তাহমিরা, মুনিরা বেগম প্রমুখ।

খালেদা জিয়ার সঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, ড. আবদুল মঈন খান ও বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ