মাওয়ায় ২ লঞ্চ ও ৩ বাসে আগুন

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ মাওয়াঘাটে তিনটি যাত্রীবাহী বাস ও দুটি লঞ্চে আগুন  এবং দুটি লঞ্চ ভাঙচুর করেছে অবরোধকারীরা। এ সময় একটি বাসের হেলপার আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত গভীর রাত আনুমানিক ৩টা-৪টার মধ্যে এ সব ঘটনা ঘটে।

জানা গেছে, মাওয়া চৌরাস্তা সংলগ্ন মাওয়া পেট্রোল পাম্প এলাকায় গাংচিল পরিবহনের একটি বাসে ও মাওয়া চৌরাস্তায় গ্রেটবিক্রমপুর ভিআইপির দুটি যাত্রীবাহী বাসে  আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা। এ সময় বাস দুটির  সাইডের অংশের কাঁচ ভাঙচুর করে অবরোধকারীরা।

খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা ঘটনাস্থলে আসার আগেই নৌ-ফাঁড়ি পুলিশের টিম দীর্ঘ আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় যাত্রীবাহী বাসগুলো যাত্রীশূন্য অবস্থায় দাঁড়িয়েছিল বলে পুলিশ দাবি করেছে।

ওই সময়ের মধ্যে এমভি রাজিব ও এমভি মাসুম নামে দুটি লঞ্চের ভেতর আগুন দেয় অবরোধকারীরা। তবে তাৎক্ষণিক সুকানী-মাষ্টার আগুন নিভিয়ে ফেলে।এ সময় লঞ্চ দুটির সামনের ও সাইডের অংশের কাঁচ ভাঙচুর করে অবরোধকারীরা। এছাড়া এমভি সজল-১ নামের আরও ১টি যাত্রীবাহী লঞ্চের সামনের অংশের কাঁচ ভাঙচুর করে অবরোধকারীরা। এতে প্রায় ১০-১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবহন সংশ্লিষ্টরা দাবি করছেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ