ভারতের দালাল হয়ে মরবেন

bnp hafiz uddin হাফিজ উদ্দিনসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর(অবঃ)হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন,  আওয়ামী লীগ সরকারের পাতানো নির্বাচন থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ সরে না আসলে তিনি ভারতের দালাল হয়ে মরবেন।

জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শনিবার দুপুরে কল্যাণ পার্টির ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনায় এ কথা বলেন তিনি।

এরশাদকে  উদ্দেশ্য করে হাফিজ উদ্দিন আহমেদ বলেন, শেখ হাসিনাকে ত্যাগ না করে এবং আওয়ামী লীগ সরকারের পাতানো  নির্বাচন থেকে যদি আপনি সরে না আসনে; তবে আপনি দালাল হিসাবে পরিচিত হবেন। আর  বাংলাদেশের মানুষের কাছে দালাল শব্দটি সবচেয়ে ঘৃণিত।

এরশাদকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনি জীবনের শেষ প্রান্তে এসে যে কথা বলেছেন, সেই কথা রাখবেন। জনগণকে আর ধোকা দেবেন না।

নির্বাচন কমিশনকে তিনি বলেন, আজকেই  আপনাদের পদত্যাগ করা উচিত। এখনও সময় আছে জনগণের মনের ভাষা বুঝুন, পদত্যাগ করুন, তা না হলে এর জবাব দিতে হবে আপনারদের ।

সারা দেশে দুর্নীতি  ছড়িয়ে পড়েছে মন্তব্য করে তিনি বলেন, এর দায়ভার আওয়ামী লীগের। কারণ প্রধানমন্ত্রী থেকে শুরু করে সরকারের প্রতিটি মন্ত্রী দুর্নীতির সঙ্গে জড়িত এবং তারাই দুর্নীতি সারা দেশে ছড়িয়ে দিয়েছে। এর জবাব একমাত্র প্রধানমন্ত্রীকেই দিতে হবে।

আগামী নির্বাচনের মধ্যে দিয়ে আওয়ামী লীগ আবারও গণতন্ত্র হত্যার চক্রান্ত করছে বলে অভিযোগ করেন তিনি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, বাংলাদেশের কোনো আন্দোলন ব্যর্থ হয়নি। এ আন্দোলনও ব্যর্থ হবে না। আপনি জনগণের ভাষা বুঝুন, দেয়ালের লেখা পড়ে পদত্যাগ করুন।

সংগঠনের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহম্মদ ইবরাহিমের সভাপতিত্বে আলোচনায় সংগঠনের অন্য নেতরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ