স্মার্টফোনে ডাবল ড্রাগন ট্রিলজি

Classic Double Dragon Trilology  ক্ল্যাসিক ডাবল ড্রাগন ট্রিলজিসাইফ মাহমুদ, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ এখন স্মার্টফোনেই খেলা যাবে আশি ও নব্বই দশকের জনপ্রিয় আর্কেড গেইম ডাবল ড্রাগন। জনপ্রিয় আর্কেড গেইমটিকে অ্যান্ড্রয়েড ও আইওএস প্লাটফর্মের খেলার উপযোগী করে বাজারে নিয়ে এসেছে ফরাসি ভিডিও গেইম নির্মাতা ডটএমু।

প্রযুক্তি সংবাদবিষয়ক সাইট টেকট্রি জানিয়েছে, ডাবল ড্রাগন সিরিজের গেইম আছে ৩টি, “ডাবল ড্রাগন, ড্রাবল ড্রাগন ২: দ্য রিভেঞ্জ, ডাবল ড্রাগন ৩: দ্য রোজেটা স্টোন”। ৩টি গেইমই পাওয়া যাবে একই অ্যাপে। আশি ও নব্বই আর্কেড গেইমের অনুভূতি বজায় রাখতে গেইমটি পুরনো ৮-বিটের সাইন্ড অপরিবর্তিত রেখেছে ডটএমু।

সবচেয়ে বড় পরিবর্তন এসেছে গেইমটির কন্ট্রোলে। টাচস্ক্রিনে ব্যবহারের উপযোগী করে নির্ধারণ করা হয়েছে গেইমটির কন্ট্রোল। আর ‘ডিফিকাল্টি’ লেভেল আছে ৩টি; পুরানো গেইমের সঙ্গে মিল রেখে ‘অরিজিনাল’ লেভেল, মোবাইল গেইমারদের জন্য বিশেষায়িত ‘মোবাইল’ লেভেল এবং সর্বশেষ ‘এক্সপার্ট’।

ব্লুটুথ সংযোগ দিয়ে ডাবল প্লেয়ার মোডেও খেলা যাবে গেইমটি।

অ্যান্ড্রয়েড এবং আইওএস প্লাটফর্মের স্মার্ট ডিভাইসে খেলা যাবে গেইমটি। তবে বিনামূল্যে নয়, গেইমটির খেলতে হবে গাঁটের পয়সা খরচ করেই। দাম পড়বে ৩.৬৮ ডলার।

গুগল প্লে লিঙ্ক এখানে

 

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ