ইসলামী আন্দোলন করায় আমাকে হত্যা করা হচ্ছে

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ শুধুমাত্র ইসলামী আন্দোলন করার অপরাধে অন্যায়ভাবে তাকে হত্যা করা হচ্ছে বলে দাবি করেছেন মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লা।

মঙ্গলবার রাতে পরিবারের সদস্য ও স্বজনরা তার সঙ্গে কেন্দ্রীয় কারাগারে শেষ সাক্ষাৎ করতে গেলে তাদের কাছে তিনি এ কথা বলেন বলে কারা ফটকে সাংবাদিকদের জানিয়েছেন তার ছেলে হাসান জামিল।
তিনি বলেন, সাক্ষাতে পরিবারের সদস্যদের ধৈর্য্য ধরার পরামর্শ দিয়ে কাদের মোল্লা বলেছেন, আমি যদি অন্য কোনো দলের রাজনীতির সঙ্গে জড়িত থাকতাম, তাহলে এভাবে আমাকে হত্যা করা হতো না। শুধু ‘ইসলামী আন্দোলন’র অপরাধেই আমাকে হত্যা করা হচ্ছে।
ফাঁসি কার্যকর করার পর লাশ নিতে আসবেন কি-না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে পরিবারের সদস্যরা বলেন, এটা মামলার আইনজীবীরা জানেন।
এর আগে মঙ্গলবার বিকালে হঠাৎ পরিবারের সদস্যদের কারাকর্তৃপক্ষ কাদের মোল্লার সঙ্গে সাক্ষাতের জন্য চিঠি দেয়। চিঠি পেয়ে রাত পৌনে ৮টায় কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে পরিবারের সদস্যরা কাদের মোল্লার সঙ্গে সাক্ষাত করেন। রাত পৌনে ৯টার দিকে সাক্ষাৎ শেষে পরিবারে সদস্যরা কারাগার থেকে বেরিয়ে যান।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ