খালেদার সঙ্গে বৈঠক করলেন সাঈদা ওয়ার্সি

সিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সঙ্গে বৈঠক করেছেন বৃটেনের পররাষ্ট্র ও কমনওয়েলথবিষয়ক সিনিয়র প্রতিমন্ত্রী ব্যারোনেস সাঈদা ওয়ার্সি। ওয়ার্সি বিকেল  ৫টায় বৈঠক শেষ করে চলে যান। এর আগে বিকাল ৪টায় গুলশানের বাসভবনে খালেদার সঙ্গে বৈঠকে বসেন বৃটেনের পররাষ্ট্র ও কমনওয়েলথবিষয়ক সিনিয়র প্রতিমন্ত্রী ব্যারোনেস সাঈদা ওয়ার্সি। বাংলাদেশের চলমান রাজনৈতিক সংকটের মধ্যে বেগম খালেদা জিয়া ও ব্যারোনেস ওয়ার্সির এই বৈঠকে বিশেষ গুরুত্বের সঙ্গে দেখছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

এক সংক্ষিপ্ত সফরে ঢাকায় এসেছেন ব্যারোনেস ওয়ার্সি। বৃহস্পতিবার সকালে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বহকারী বিমান অবতরণ করে। নির্বাচনী ইস্যু নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলগুলের সঙ্গে আলোচনা করবেন তিনি। এরপর সন্ধ্যায় সংবাদ সম্মেলনে তিনি তার সফরের বিভিন্ন দিক তুলে ধরবেন। রাতেই আবার ঢাকা ছাড়বেন ওয়ার্সি।

প্রসঙ্গত, এর আগে গত ফেব্রুয়ারিতে সর্বশেষ ঢাকায় আসেন বৃটিশ এ প্রতিমন্ত্রী। সে সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদলীয় নেতা খালেদা জিয়ার সঙ্গে নির্বাচনী ইস্যু নিয়ে বৈঠক করেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ