বাবা-মায়ের কবরের পাশে কাদের মোল্লার দাফন

abdul Quader kader Molla janaja  আব্দুল কাদের মোল্লা জানাজাসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার ভোর রাত সোয়া চারটার দিকে ফরিদপুরের সদরপুর উপজেলার আমিরাবাদে পারিবারিক কবরস্থানে বাবা-মার পাশে তাকে দাফন করা হয়।

এর আগে রাত ২টা ১০ মিনিটে আব্দুল কাদের মোল্লার লাশ ফরিদপুর জেলা প্রশাসকের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মামুন শিবলী গ্রহণ করেন। ১৫টি গাড়ি বহরযোগে রাত ৩টা ২৫ মিনিটে কাদের মোল্লার গ্রামের বাড়িতে তার লাশ নিয়ে যাওয়া হয়। পরে কাদের মোল্লার লাশ গ্রহণ করেন তার ছোট ভাই ও ভাষানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাঈনুদ্দিন মোল্লা।

শেষ ইচ্ছানুযায়ী মা-বাবার কবরের পাশে তাকে কবর দেয়া হয়। ৩টা ৪৮ মিনিটে বাড়ির আঙিনায় তার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পড়ান ফরিদপুর ট্যাপাখোলা জামে মসজিদের ইমাম মওলানা আবু তালেব। এতে পুলিশী বাধার মধ্যেও হাজারো মানুষ জানাজায় অংশ নেন।

জানাজা শেষে দাফন প্রক্রিয়া সোয়া চারটার মধ্যেই শেষ হয়।

দাফন অনুষ্ঠানে কাদের মোল্লার ভাই মাঈনুদ্দিন মোল্লা, ভাগ্নে মনি মৃধা এবং মাইনুদ্দিন মোল্লার ছেলে সজীব মোল্লা উপস্থিত ছিলেন। তবে কাদের মোল্লার স্ত্রী ও সন্তানদের কেউই সে সময় উপস্থিত ছিলেন না।

বৃহস্পতিবার রাত ১০টা ১ মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগারে জামায়াত নেতা কাদের মোল্লার ফাঁসি কার্যকর করা হয়।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ