কলারোয়ায় ২ আ’লীগ নেতা খুন

kolaroa satkhira কলরোয়া সাতক্ষীরারিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ কলারোয়ায় আওয়ামী লীগের দুই নেতা খুন হয়েছেন।নিহতরা হলেন পৌরসভার গোপীনাথপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুর রহমান আজু (৬০) ও উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান জজ আলী (৩৮)।

বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। স্থানীয় আওয়ামী লীগের দাবি, জামায়াত-শিবির কর্মীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তবে পুলিশের প্রাথমিক ধারণা- পূর্ব শত্রুতার জের ধরে তাদের খুন করা হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে একদল মুখোশধারী দুর্বৃত্ত আজিজুর রহমান আজুর বাড়িতে হামলা চালায়। এসময় আজু নিজেকে রক্ষা করতে বাড়ি থেকে দৌঁড়ে পালান। একপর্যায়ে তিনি পার্শ্ববর্তী একটি বাগানে পড়ে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র ‍দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে, কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান জজ আলী (৩৮) খুন হয়েছেন। জজ আলী কলারোয়া উপজেলার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আজিজুর রহমানের ছোট ভাই ও নিজাম মোড়লের ছেলে।।

বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে তার নিজ রাড়ি থেকে ডেকে জোড়পূর্বক তুলে নিয়ে গিয়ে পাশ্ববর্তী ঋষিপাড়া খালের পাড়ে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজ বিশ্বাস দাবি করেছেন- জামায়াত-শিবির কর্মীরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারাহ খান দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাদের খুন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ