মতিঝিলে দুই গাড়িতে আগুন দিয়েছে শিবির

motijheel fire on car মতিঝিল গাড়িতে আগুনরিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ রাজধানীর মতিঝিলে শিবিরের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় শিবিরকর্মীরা দু’টি গাড়িতে আগুন, তিনটি ককটেল বিস্ফোরণ ও ব্যাপক ভাঙ্গচুর চালায়। পুলিশ পাল্টা গুলি করলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়।

মতিঝিল আইডিয়াল স্কুলের সামনে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। বেলা ১টা ৪০মিনিটে জুমার নামায শেষে শিবিরের একটি মিছিল মতিঝিল টিএন্ডটি কলোনির দিক থেকে আইডিয়াল স্কুলের সামনে আসতে থাকে। এসময়  পুলিশ দেখে তারা একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। সঙ্গে সঙ্গে পুরো এলাকায় আতংকে ছড়িয়ে পড়ে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ছোড়ে।

হামলার সময় শিবিরকর্মীরা দুটি গাড়িতে আগুন লাগায় এবং আশপাশের কয়েকটি গাড়ি ও আইডিয়াল স্কুলের সামনে হলিডে মার্কেটে ভাঙ্গচুর চালায়। পুলিশ একপর্যায়ে তাদের পেছনের দিকে ধাওয়া দিলে তারা আরও দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। দুপুর ২টা ১০মিনিটে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

শুক্রবার মতিঝিল আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষা থাকায় সে সময় স্কুলের সামনে শিক্ষার্থী ও অভিভাবকদের ভীড় ছিল।

ঘটনার সময় দ্রুত নিরাপদে সরে যাওয়ার সময় আহত অভিভাবক রাজিয়া সুলতানা প্রাইমনিউজ.কম.বিডিকে বলেন, আমি আমার ছেলেকে নিয়ে পরীক্ষার জন্য স্কুলে এসেছিলাম। হঠাৎ এ ঘটনায় দৌড়ে পালানোর সময় পায়ে আঘাত পেয়েছি। আমার ছেলেও পড়ে যেয়ে আঘাত পেয়েছে।

পুলিশ জানায়, পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে আছে। তবে তাৎক্ষণিক ব্যবস্থা না নিলে ক্ষয়ক্ষতির পরিমান আরও বাড়তে পারত।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ