আ’লীগ ২৭ আসন পেলে হাতে চুড়ি দেব

bangabir kader siddiqi bongobir বঙ্গবীর কাদের সিদ্দিকীসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ ১২৭ সিটে জিতে গেছে। ঢাকায় গিয়ে শুনতে পাব আওয়ামী লীগ আরও ৮ সিটে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গেছে। কিন্তু পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিলে আওয়ামী লীগ ২৭টি আসন পেলে হাতে চুড়ি দেব।

শনিবার বিকেলে ফুলবাড়ীয়া উপজেলার দেওখোলা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতালীগের জনসভায় বঙ্গবীর কাদের সিদ্দিকী এ কথা বলেন।

তিনি বলেন, সরকারি দল গাড়ি পুড়িয়ে বিরোধী দলের ওপর দোষ চাপাচ্ছে।খালেদা জিয়ার কী দায় পড়েছে- গাড়িতে আগুন দিয়ে মানুষ পোড়াতে হবে।

হাসিনা রাজাকারদের মনোনয়ন দিয়েছেন উল্লেখ করে পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আমাকে সাক্ষী করে তার বিরুদ্ধে যুদ্ধাপরাধের মামলা করুন।

তিনি বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর মুক্তিযুদ্ধের সময়ে ময়মনসিংহের ডিসি ছিলেন। তিনি বৃহত্তর ময়মনসিংহের  রাজাকারদের বাপ ছিলেন। হাসিনার সঙ্গে তার খাতির, এ কারণে তার বিরুদ্ধে যুদ্ধাপরাধের মামলা নাই।

বঙ্গবীর বলেন, আমাকে জেলখানার ভয় দেখিয়ে লাভ নেই। কারণ আমার বাড়িই হলো জেলখানা।

এ সময় তিনি এরশাদকে উদ্দেশ্য করে বলেন, উনার (এরশাদের) উচিত ছিল দুই বছর আগেই তলাফাঁটা নৌকা ছুঁড়ে ফেলে দেয়া।

এ সময় আরও বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীর প্রতীক, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, ময়মনসিংহ জেলা কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি অধ্যক্ষ আ. রশিদ, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন ননী সোহেল, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, কাজী ইমান আলী, ইয়াছিন আলী সবুজ, সোহেল রানা ও প্রশান্ত বিশ্বাস প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ