বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতরা স্বস্তিতে নেই

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ দশম জাতীয় সংসদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়া এমপিরা কেউ স্বস্তিতে নেই বলে মন্তব্য করেছেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচন কলঙ্ক নয়। সাংবিধানিক বাধ্য বাধকতার কারণে এ নির্বাচন করতে হচ্ছে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রাস্তা মেরামতের কাজের অগ্রগতি পরির্দশণে এসে মন্ত্রী এ মন্তব্য করেন। এ সময় তার সাথে সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা  উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বক্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘হাসানুল হক ইনু দশম সংসদের মেয়াদ ৫ বছর বলে যে বক্তব্য দিয়েছেন এটা তার ব্যক্তিগত মতামত। তিনি সরকারের একজন মিত্র হলেও আওয়ামী লীগের কেউ নন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলের কাছে যে সমঝোতার প্রস্তাব দিয়েছেন সেটাই দলীয় ও সরকারের বক্তব্য।’

তিনি বলেন, ‘দশম জাতীয় সংসদ নির্বাচন থেকে পেছনে ফেরার আর কোনো সুযোগ নেই। নির্বাচনী ট্রেন অনেক দূর এগিয়ে গেছে। তিনি বলেন প্রধান বিরোধী দল ছাড়া নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা আশা করা যায় না।  প্রতিদ্বন্দ্বীতাহীন নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়া এমপিরা, আমিসহ কেউ স্বস্তিতে নেই।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ