সমাবেশের সিদ্ধান্তে অটল হেফাজত

hefajote islam হেফাজতে ইসলামসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ আগামী ২৪ ডিসেম্বর মতিঝিলের শাপলা চত্বরে মহাসমাবেশ সফল করার আহ্বান জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শনিবার রাজধানীর গুলশানে জামেয়া মাদানিয়া মাদ্রাসায় এক সংবাদ সম্মেলনে হেফাজতের নায়েবে আমির নূর হোসাইন কাশেমী এ আহ্বান জানান।

মহাসমাবেশের দিন বিরোধী দলকে অবরোধ কর্মসূচি শিথিল করার পাশপাশি এতে সহযোগিতা করতে সরকার এবং সরকারি দলসহ সংশ্লিষ্ট সব মহলের প্রতি আহ্বান জানান তিনি।

সরকার অনুমতি না দিলে অন্য কোনো কর্মসূচি দেওয়া হবে কি না এমন প্রশ্নে কাশেমী বলেন, ‘পরবর্তী কর্মসূচির বিষয়ে আমরা আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেবো। আনুষ্ঠানিকভাবে আপনাদের কাছে পরিষ্কার করবো।’

৫ মে শাপলা চত্বরে সহিংসতার জন্য সরকারকে দায়ী করে তিনি বলেন, ‘রাতের আঁধারে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে আমাদের শান্তিপূর্ণ সমাবেশে সরকার আক্রমণ চালিয়েছে। নিরীহ মুসল্লিদের হত্যা করেছে। বেঁচে যাওয়া অনেকেই আজীবন পঙ্গুত্ব বরণ করেছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, ঢাকা মহানগরীর সদস্য সচিব মাওলানা জোনায়েদ আল হাবীব, যুগ্ম-আহ্বায়ক মাওলানা আবদুল রব ইউসূফী, ড. আহম্মদ আবদুল কাদের প্রমুখ।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ