বঙ্গভবনে বিএনপি সংসদ সদস্যরা

bongovobon বঙ্গভবনসিনিয়র রিপোর্টার, এবিসি নিউজ বিডি, ঢাকাঃ বিরোধীদলীয় নেতার বাড়ির সামনে পুলিশি কড়াকড়ির বিষয়ে জানাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ অ্যাডভোকেটের সঙ্গে দেখা করতে বঙ্গভবনে গেছেন বিএনপির সংসদ সদস্যরা।

বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকের নেতৃত্বে বিএনপির নয় সদস্যের প্রতিনিধিদল আজ বিকেল সাড়ে তিনটায় বঙ্গভবন যান। বিকেল চারটায় রাষ্ট্রপতির সঙ্গে তাদের দেখা করার কথা।

সকালে জয়নুল আবদিন ফারুক সাংবাদিকদের বলেন, গত এক সাপ্তাহের বেশি সময় ধরে বিরোধীদলীয় নেতাকে কার্যত অবরুদ্ধ করে রাখা হয়েছে। তার সঙ্গে আমরা কেউই সাক্ষাৎ করতে পারছি না। সংসদের বিরোধীদলীয় নেতা কি গৃহবন্দি না আটক- তাও সরকার কিছুই বলছে না। বিষয়টি জানাতেই বিকেলে আমরা রাষ্ট্রের অভিভাবক রাষ্ট্রপতি আবদুল হামিদের কাছে যাচ্ছি। এবিষয়ে রাষ্ট্রপতির কাছে দলের লিখিত বক্তব্য দেওয়া হবে বলে জানান তিনি।

প্রতিনিধি দলে আরো রয়েছেন, দলীয় সংসদ সদস্য এ বি এম আশরাফ উদ্দিন নিজান, নিলোফার চৌধুরী মনি, রেহানা আক্তার রানু, সৈয়দা আশিফা আশরাফী পাপিয়া,রাশেদা বেগম হীরা প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার সকালে ফারুকের নেতৃত্বে আট সদস্যের একটি প্রতিনিধি দল জাতীয় সংসদ ভবনে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে দেখা করে একই বিষয়ে একটি স্মারকলিপি দেন।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ