নোয়াখালীতে সন্ত্রাসকালে যুবলীগ ক্যাডারকে গণধোলাই

রিপোর্টার, এবিসি নিউজ বিডি, নোয়াখালীঃ জেলার মাইজদীতে যুবলীগ ক্যাডার শামছুদ্দিন রিপনের সন্ত্রাসী হামলায় একই বাড়ির শিক্ষানবিশ মহিলা আইনজীবী ও শহর আওয়ামী লীগের তথ্য সম্পাদকের বোন শাহনাজ আক্তার সুমী গুরুতর আহত হয়েছেন। শনিবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা যুবলীগ ক্যাডার রিপনকে আটক করে ব্যাপক গণধোলাই দিয়েছেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহত সুমী জানান, একই বাড়িতে বসবাসকারী রিপন প্রায় সময় সুমী ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের গালমন্দসহ নানাভাবে উত্তক্ত করতো। শনিবার বেলা ১২টার দিকে সুমীর পরিবারের সদস্যদের গালমন্দ করাকালে সুমী গালমন্দ থেকে বিরত থাকার অনুরোধ করলে রিপন ক্ষিপ্ত হয়ে সুমীকে বেধড়ক মারধর শুরু করে। এ সময় সুমীর পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এলে রিপন বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

বিপ্লব জানান, এ সময় রিপন সুমীদের বসবাস করা ঘরের দরজা, জানালা ভেঙ্গে তছনছ করে দেয়। রিপনের বিরুদ্ধে হত্যাচেষ্টা, চাঁদাবাজি ও ডাকাতির অভিযোগে সুধারাম থানায় বেশ কিছু মামলা রুজু রয়েছে।

এবিষয়ে সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশরাফ হোসেন তরফদার জানান, লিখিত অভিযোগ পেলে রিপনের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারসহ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Facebook
ব্রেকিং নিউজ